1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭৪ বার

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবারো প্রাণ হারালেন খাইরুল ইসলাম (৪০) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ী।

মঙ্গলবার রাতে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা গোবরাকুড়া সীমান্তে এ ঘটনা ঘটে। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গোবরাকুড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. উমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টায় খাইরুল গোবরাকুড়া সীমান্তের ১১২৪ নম্বর মেইন পিলারের কাছে গেলে তাকে লক্ষ্য করে গুলি চালান ভারতের গাছুয়াপাড়ায় টহলরত বিএসএফের এক জোয়ান।

ওই সময় খবর পেয়ে আহত খাইরুলকে উদ্ধার করে পরিবারের স্বজনরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র আরো জানায়, গোবরাকুড়া সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাকারবারির মাধ্যমে গরু আনার উদ্দেশে সীমান্ত অতিক্রম করতে গেলে এ ঘটনা ঘটে।

বিজিবির ক্যাম্প কমান্ডার মো. উমর ফারুক জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে না জানিয়ে খায়রুলকে তার স্বজনরা হাসপাতালে নিয়ে যান। পরে রাত সাড়ে ১০টায় খবর পায় আইনশৃঙ্খলা বাহিনী।

নিহত খায়রুল গোবরাকুড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে।

এর আগে ২১ জুন একই সীমান্তে আব্দুল জলিল (২৬) নামের মানসিক ভারসাম্যহীন এক যুবক বিএসএফের গুলিতে নিহত হন।

এ জাতীয় আরো সংবাদ