1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

আর নোটিশ নয়, সরাসরি উচ্ছেদ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২২৬ বার

এখন থেকে অবৈধ স্থাপনা সরাতে আর কোনো বৈধ নোটিশ দেওয়া হবে না, সরাসরি উচ্ছেদ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

রোববার (১০ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে আলোচনা সভা ও ‘সবার আগে ঢাকা অ্যাপ’উদ্বোধন অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।

ঢাকা দক্ষিণ সিটির মেয়র বলেন, ‘দখলদাররা যতই শক্তিশালী হোক যে কোনো মূল্যে রাস্তা দখলমুক্ত করা হবে।’ অবৈধ খাল দখলকারীরা নিজ উদ্যোগেই স্থাপনা সরিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

সিটি করপোরেশনের দাবি, নকশায় রাস্তা ২০ ফুট চওড়া হলেও চার থেকে পাঁচ ফুট পর্যন্ত দখলে চলে গেছে। পর্যায়ক্রমে রাজধানীর সব রাস্তা ও খাল দখলমুক্ত করা হবে বলে জানিয়েছে নগর কর্তৃপক্ষ।

এর আগে ৫ জানুয়ারি রাজধানীর ভাসানটেক পকেট গেট পর্যন্ত আধা কিলোমিটার রাস্তা দখলমুক্ত করে ঢাকা উত্তর সিটি করপোরেশন ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ।

ভবন মালিকরা নোটিশ না দিয়ে উচ্ছেদ করার অভিযোগ তুললেও এমন কোনো নিয়ম নেই বলে জানিয়েছে রাজউক। পরে রাজউক রাস্তার ওপর নির্মিত অনুমোদনহীন ভবনের অংশ ভেঙে ফেলে।

এ জাতীয় আরো সংবাদ