1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

আর নোটিশ নয়, সরাসরি উচ্ছেদ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১৩৮ বার

এখন থেকে অবৈধ স্থাপনা সরাতে আর কোনো বৈধ নোটিশ দেওয়া হবে না, সরাসরি উচ্ছেদ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

রোববার (১০ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে আলোচনা সভা ও ‘সবার আগে ঢাকা অ্যাপ’উদ্বোধন অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।

ঢাকা দক্ষিণ সিটির মেয়র বলেন, ‘দখলদাররা যতই শক্তিশালী হোক যে কোনো মূল্যে রাস্তা দখলমুক্ত করা হবে।’ অবৈধ খাল দখলকারীরা নিজ উদ্যোগেই স্থাপনা সরিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

সিটি করপোরেশনের দাবি, নকশায় রাস্তা ২০ ফুট চওড়া হলেও চার থেকে পাঁচ ফুট পর্যন্ত দখলে চলে গেছে। পর্যায়ক্রমে রাজধানীর সব রাস্তা ও খাল দখলমুক্ত করা হবে বলে জানিয়েছে নগর কর্তৃপক্ষ।

এর আগে ৫ জানুয়ারি রাজধানীর ভাসানটেক পকেট গেট পর্যন্ত আধা কিলোমিটার রাস্তা দখলমুক্ত করে ঢাকা উত্তর সিটি করপোরেশন ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ।

ভবন মালিকরা নোটিশ না দিয়ে উচ্ছেদ করার অভিযোগ তুললেও এমন কোনো নিয়ম নেই বলে জানিয়েছে রাজউক। পরে রাজউক রাস্তার ওপর নির্মিত অনুমোদনহীন ভবনের অংশ ভেঙে ফেলে।

এ জাতীয় আরো সংবাদ