1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
কোলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজদিখানে পল্লী বিদ্যুতের মনগড়া বিদ্যুৎ বিলে দিশেহারা গ্রাহক ।। জনমনে অশান্তি! সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

রাতে এফডিসিতে নাচলেন পূর্ণিমা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৩২৪ বার

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেরিয়েছেন এই চিত্রনায়িকা। বর্তমানে খুব একটা চলচ্চিত্রের পর্দায় দেখা যায় না তাকে। সম্প্রতি দুটি সিনেমায় কাজ করেছেন তিনি। এর মধ্যে অন্যতম ‘গাঙচিল’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘গাঙচিল’ সিনেমাটি। এতে এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে সাংবাদিকের চরিত্রে রয়েছেন নায়ক ফেরদৌস।

এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ। এখন চলছে একটি আইটেম গানের দৃশ্যধারণ। গত দুদিন ধরে এই আইটেম গানের দৃশ্যধারণের কাজ চলছে। শনিবার (৯ জানুয়ারি) রাতে এফডিসিতে এই আইটেম গানে কোমর দুলিয়েছেন পূর্ণিমা।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘গত তিনদিন ধরে এই আইটেম গানের শুটিং করছি। আজ এর দৃশ্যধারণ শেষ হবে। আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কণ্ঠ দেবেন কে তা এখনো ঠিক হয়নি। আপাতত ডামি ভয়েস দিয়ে দৃশ্যধারণের কাজ শেষ করেছি। এর কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল সাহেব।’

‘গাঙচিল’ সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়া তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনুসহ অনেকে অভিনয় করেছেন। চলতি বছরে ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

সুত্রঃ রাইজিং বিডি।

এ জাতীয় আরো সংবাদ