1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

তৃতীয় বিয়ে করলেন সঙ্গীত তারকা হাবিব

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৪৪২ বার

দেশের অন্যতম জনপ্রিয় ও সফল সঙ্গীত তারকা হাবিব ওয়াহিদ নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার নববধূর নাম আফসানা চৌধুরী শিফা। সম্প্রতি তারা পারিবারিকভাবে বিয়ে করেছেন।

খবরটি নিশ্চিত করেছেন হাবিব নিজেই। তিনি তার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট দিয়ে লিখেছেন, প্রিয় ভক্তরা, তোমাদের সঙ্গে আমি আমার জীবনে হুট করে ঘটে যাওয়া একটা ঘটনা শেয়ার করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। যেমনটা তোমরা জানো- মহামারির কারণে পুরো পৃথিবী একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এর কারণেই আমাদের বিয়ের অনুষ্ঠান অত্যন্ত ব্যক্তিগত রাখা হয়েছে।

জানা গেছে, আফসানা চৌধুরী শিফাও শোবিজের মানুষ। তিনি মডেলিং ও অভিনয়ের সঙ্গে যুক্ত। ঢাকার এই তরুণী ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিষয়ে পড়াশোনা করেন।

এদিকে হাবিবের বিয়ের খবর শুনে তার ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত। প্রত্যেকেই তার পোস্টে ভালোবাসা আর শুভেচ্ছা জানাচ্ছেন।

 

উল্লেখ্য, হাবিব ওয়াহিদ তার শিল্পী জীবনের প্রথম দিকে ২০০৩ সালে লুবিয়ানা নামের এক নারীকে বিয়ে করেন। তবে কিছু দিন পরই সেই সংসার ভেঙে যায়।

এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধানে হুট করে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। এই সংসারে হাবিবের আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। ২০১৬ সালে রেহানের সঙ্গেও হাবিবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এ জাতীয় আরো সংবাদ