1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

পঞ্চগড়ে শৈত্যপ্রবাহ বইছে, বিপর্যস্ত জনজীবন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৮২ বার

কনকনে বাতাস ও কুয়াশায় পঞ্চগড়ে আবারো জেঁকে বসেছে শীত। এতে জনজীবন স্থবির হয়ে পড়েছে। তীব্র ঠান্ডার কারণে খেটে খাওয়া লোকজন ঘর থেকে বের হতে না পারায় কাজে যোগ দিতে পারছে না। ফলে তারা পরিবার-পরিজন নিয়ে চরম বিপাকে পড়েছেন।

জেলার বিভিন্ন জায়গায় খরকুটো জ্বালিয়ে নিম্ন আয়ের মানুষ শীত নিবারণের চেষ্টা করছে। এদিকে সকালে রোদ ওঠলেও শীত কমেনি।

সোমবার (১৮ জানুয়ারি) ভোর থেকে সকাল পর্যন্ত কুয়াশা থাকায় পঞ্চগড়ের বিভিন্ন সড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে যানবাহনগুলোকে চলাচল করতে দেখা গেছে।

পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ জানিয়েছেন, পঞ্চগড়ে মৃদু শৈত্যপ্রবাহ বইছে এবং বেশ কয়েক দিন থেকে তাপমাত্রা ওঠানামা করছে।সোমবার সকাল ৯ টায় তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এ জাতীয় আরো সংবাদ