1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

জলাশয় পরিষ্কারে ৫০ কোটি টাকা বরাদ্দ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৪৩০ বার

মশার উপদ্রব কমাতে জলাশয়ের কচুরিপানা পরিষ্কার করার মেশিন কিনতে ৫০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার।

রোববার (২৪ জানুয়ারি) রাজধানীর জলাবদ্ধতা নিরসনে আন্তঃমন্ত্রণালয়ের এক সভায় স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম জানান, একনেক সভায় প্রকল্পটির অনুমোদন দিয়েছে। যুক্তরাষ্ট্র থেকে এ মেশিন কেনা হবে।

শহরের বিভিন্ন স্থানে খাল সংস্কার প্রসঙ্গে মন্ত্রী বলেন, ৮৭ সালে ঢাকার সব খাল রক্ষণাবেক্ষণের জন্য ওয়াসাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এখন এই দায়িত্ব দেওয়া হয়েছে ঢাকার দুই সিটির মেয়রকে। এখন মেয়েরদের দায়িত্ব খাল দখলমুক্ত করে সংস্কার ও দৃষ্টিনন্দন করে গড়ে তোলা।

তিনি আরও বলেন, ৩৯টি খাল আছে দুই মেয়রের অধীনে। এগুলোর উন্নয়নে মেয়রদের দায়িত্ব দেওয়া হয়েছে।

অ্যাডিস মশা নিধনে বাড়ির মালিকদেরও সতর্ক হতে বলেছেন মন্ত্রী তাজুল ইসলাম।

এ জাতীয় আরো সংবাদ