1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

জলাশয় পরিষ্কারে ৫০ কোটি টাকা বরাদ্দ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৩৫৩ বার

মশার উপদ্রব কমাতে জলাশয়ের কচুরিপানা পরিষ্কার করার মেশিন কিনতে ৫০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার।

রোববার (২৪ জানুয়ারি) রাজধানীর জলাবদ্ধতা নিরসনে আন্তঃমন্ত্রণালয়ের এক সভায় স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম জানান, একনেক সভায় প্রকল্পটির অনুমোদন দিয়েছে। যুক্তরাষ্ট্র থেকে এ মেশিন কেনা হবে।

শহরের বিভিন্ন স্থানে খাল সংস্কার প্রসঙ্গে মন্ত্রী বলেন, ৮৭ সালে ঢাকার সব খাল রক্ষণাবেক্ষণের জন্য ওয়াসাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এখন এই দায়িত্ব দেওয়া হয়েছে ঢাকার দুই সিটির মেয়রকে। এখন মেয়েরদের দায়িত্ব খাল দখলমুক্ত করে সংস্কার ও দৃষ্টিনন্দন করে গড়ে তোলা।

তিনি আরও বলেন, ৩৯টি খাল আছে দুই মেয়রের অধীনে। এগুলোর উন্নয়নে মেয়রদের দায়িত্ব দেওয়া হয়েছে।

অ্যাডিস মশা নিধনে বাড়ির মালিকদেরও সতর্ক হতে বলেছেন মন্ত্রী তাজুল ইসলাম।

এ জাতীয় আরো সংবাদ