1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

সঞ্জয়ের দামি উপহার ফিরিয়ে দিলেন স্ত্রী মান্যতা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৫ বার

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। স্ত্রী মান্যতার প্রতি তার ভালোবাসার কথা বিভিন্ন সময়ই প্রকাশ করেছেন তিনি।

কিছুদিন আগে স্ত্রীকে মুম্বাইয়ের শহরতলীতে অবস্থিত চারটি ফ্ল্যাট উপহার দেন সঞ্জয়। বান্দ্রার পালি হিলে অবস্থিত ফ্ল্যাটগুলোর মূল্য দলিল অনুযায়ী ২৬.৫ কোটি রুপি। যদিও এগুলোর বাজার মূল্য নাকি প্রায় ১০০ কোটি রুপি। কিন্তু সেই উপহার ফিরিয়ে দিয়েছেন মান্যতা।

জানা যায়, ইম্পেরিয়াল হাইটস নামের এই বিল্ডিংয়ে অনেক বলিউড তারকা থাকেন। মান্যতাকে উপহার দেওয়া ফ্ল্যাটগুলোর মধ্যে দুটি দ্বিতীয় ও তৃতীয় তলায়, অপর দুইটি এগারো ও বারো তলায় অবস্থিত।

মানিকন্ট্রোল ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ ডিসেম্বর মান্যতাকে দেওয়া প্রথম উপহারের দলিল করা হয়। কিন্তু ২৯ ডিসেম্বর মান্যতা সেটি ফেরত দেন।

‘খলনায়ক’ সিনেমাখ্যাত সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতা। ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয়। তাদের দুই সন্তান—ইকরা ও শাহরান।

বর্তমানে সঞ্জয়ের ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কেজিএফ: চ্যাপটার টু’, ‘শমশেরা’ ও ‘পৃথ্বীরাজ’ সিনেমায় দেখা যাবে তাকে।

এ জাতীয় আরো সংবাদ