1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

সঞ্জয়ের দামি উপহার ফিরিয়ে দিলেন স্ত্রী মান্যতা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৩ বার

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। স্ত্রী মান্যতার প্রতি তার ভালোবাসার কথা বিভিন্ন সময়ই প্রকাশ করেছেন তিনি।

কিছুদিন আগে স্ত্রীকে মুম্বাইয়ের শহরতলীতে অবস্থিত চারটি ফ্ল্যাট উপহার দেন সঞ্জয়। বান্দ্রার পালি হিলে অবস্থিত ফ্ল্যাটগুলোর মূল্য দলিল অনুযায়ী ২৬.৫ কোটি রুপি। যদিও এগুলোর বাজার মূল্য নাকি প্রায় ১০০ কোটি রুপি। কিন্তু সেই উপহার ফিরিয়ে দিয়েছেন মান্যতা।

জানা যায়, ইম্পেরিয়াল হাইটস নামের এই বিল্ডিংয়ে অনেক বলিউড তারকা থাকেন। মান্যতাকে উপহার দেওয়া ফ্ল্যাটগুলোর মধ্যে দুটি দ্বিতীয় ও তৃতীয় তলায়, অপর দুইটি এগারো ও বারো তলায় অবস্থিত।

মানিকন্ট্রোল ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ ডিসেম্বর মান্যতাকে দেওয়া প্রথম উপহারের দলিল করা হয়। কিন্তু ২৯ ডিসেম্বর মান্যতা সেটি ফেরত দেন।

‘খলনায়ক’ সিনেমাখ্যাত সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতা। ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয়। তাদের দুই সন্তান—ইকরা ও শাহরান।

বর্তমানে সঞ্জয়ের ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কেজিএফ: চ্যাপটার টু’, ‘শমশেরা’ ও ‘পৃথ্বীরাজ’ সিনেমায় দেখা যাবে তাকে।

এ জাতীয় আরো সংবাদ