1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

ভারতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ১৪ জনের প্রাণ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫২ বার

ভারতের অন্ধ্রপ্রদেশে যাত্রীবাহী মিনি ভ্যান-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৪ জন নিহত হয়েছেন। রোববার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে কুরনুল জেলায় এ দুর্ঘটনায় আহত হন আরও চারজন।

স্থানীয় পুলিশের তথ্যমতে, বাসে থাকা তীর্থযাত্রীরা ছিত্তর জেলা থেকে রাজস্থানের আমিরে যাচ্ছিলেন। তখনই অপর প্রান্ত থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধলে হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আটজন মহিলা ও এক শিশু রয়েছেন। নিহত ও আহতরা ছিত্তর জেলার ম্যাদনেপল্লির বাসিন্দা। তারা আজমির দরগা যাচ্ছিলেন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে তদন্তে নেমেছে প্রশাসন।

এ জাতীয় আরো সংবাদ