1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

কেবিন ক্রুকে বিয়ে করলেন নাসির

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১২ বার

অবশেষে বিয়েটা সেরেই ফেললেন জাতীয় দল থেকে বাদ পড়া আলোচিত ক্রিকেটার নাসির হোসাইন। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিবাহোত্তর অনুষ্ঠানে, পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নাসিরের ঘনিষ্ঠ সূত্র জানায়, কনের নাম তামিমা তাম্মি। পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইন্সে।

জানা যায়, দু’জনের চেনাজানা অনেক আগে থেকেই। গত বছরের সেপ্টেম্বরে ইন্সট্রাগ্রামে একটি মেয়েকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিটও করে দেন তিনি। শেষ পর্যন্ত সেই ছবির মেয়েটির সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নাসির।

আজ ১৫ ফেব্রুয়ারি তার ১টা ২৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে দেয়া এক পোস্টেও কয়েকটি ছবি শেয়ার করে সবার দোয়া চেয়ে নাসির হোসাইন লেখেন- আলহামদুলিল্লাহ! আমাদের নতুন চলার পথে সবার দোয়া চাই।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে নাসির হোসাইন অনিয়মিত হয়েছেন অনেক আগে থেকেই। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না। সম্প্রতি হয়ে যাওয়া বঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডার। যদিও সেই নাসিরের কাঁধেই নেতৃত্বভার তুলে দিয়েছিলো আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস। সেখানেও তেমন সুবিধা করতে পারেননি দলছুট হওয়া এই আলোচিত সমালোচিত ক্রিকেটার।

এ জাতীয় আরো সংবাদ