1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার মুক্তির দিন ঘোষণা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৯ বার

২০০৭ সালে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’। বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল সিনেমাটি। এরপর গত বছর সিদ্ধান্ত হয় নির্মিত হবে এর সিক্যুয়াল। সেই কাজও শেষ। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ভুল ভুলাইয়া ২’।

এবার দেখা যাবে না অক্ষয় কুমার বা বিদ্যা বালানাকে। নতুন এই অংশে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি। তবে বলা হয়েছিল অক্ষয়কে অতিথি চরিত্রে দেখা যাবে। কিন্তু শেষ পর্যন্ত সেটিও হচ্ছে না।

‘ভুল ভুলাইয়া’ সিনেমার সঙ্গে অক্ষয়ের যেই ইমেজ জুড়ে আছে। তা ভেঙে সিক্যুয়ালকে জনপ্রিয় করে তোলা চ্যালেঞ্জ কার্তিক ও কিয়ারার জন্য। তবে এরইমধ্যে দুই তারকা তাদের যেই জনপ্রিয় ইমেজ তৈরি করেছেন, তাতে আশার আলো দেখাই যায়।

‘ভুল ভুলাইয়া ২’ নিয়ে এরইমধ্যে অনেক খবর প্রকাশ্যে এসেছে। পোস্টারও দেখা গেছে। তাই সিনেমায় কার্তিক আরিয়ানকে কেমন দেখা যাবে তা দর্শকদের জানা। তাই এখন অপেক্ষায় সিনেমাটি মুক্তির।

সকল জল্পনা শেষে ঘোষণা এল ‘ভুলাইয়া ২’ মুক্তির তারিখ। জানা যায়, ২১ জুলাই বড় পর্দায় আসছে সিনেমাটি।

এ জাতীয় আরো সংবাদ