1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

কে এই গোলাপি?

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৩৭৪ বার

মুখের যেটুকু দেখা যাচ্ছে তাতে অবশ্য বিভ্রান্ত হওয়ার সুযোগ কোথায়? চোখ-কপাল অনেকটাই গোলাপি ক্যাপের আড়ালে। টাইগার ক্রিকেটের ভক্তদের কাছে একেবারেই সহজ প্রশ্ন। উত্তরটা তো সবারই জানা- রাজস্থান রয়ালসের গোলাপি ক্যাপ মাথার ক্রিকেটারটি আর কেউ নয়, তিনি হলেন কাটার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।
নিউজিল্যান্ডে জাতীয় দলের মিশন শেষ করে এই পেসার বাঙলাদেশে ফিরলেও ছাড়েন নি বিমানবন্দর। গত রোববার দেশে ফেরাদের বাকিরা নিজ গন্তব্যে চলে গেলেও একমাত্র মুস্তাফিজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হননি। সেদিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ঢাকা ছাড়েন তিনি।

গত ফেব্রুয়ারিতে চেন্নাইয়ে হয়ে যাওয়া নিলাম থেকে তাকে ভিত্তিমূল্য ১ কোটি রুপি দিয়ে দলে নিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান। কোয়ারেন্টাইন পর্ব শেষে দলের সতীর্থদের সঙ্গে যোগ দেবেন তিনি। তার আগেই এই তারকা ক্রিকেটারকে বরণ করে নিয়েছে দলটি।

শনিবার ফের রাজস্থানের অফিসিয়াল ফেসবুকে পেজে দেখা মিলল টাইগার অলরাউন্ডারের। ভক্তদের প্রশ্ন রাখা হলো- একটু ভাবুন- কে এই গোলাপি?
আইপিএলে এর আগে মুম্বাই ও হায়দারবাদের পক্ষে মোট ২৪টি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ । বাঁহাতি পেস বোলিংয়ে তিনি শিকার করেছেন মোট ২৪টি উইকেট। সেরা বোলিং ১৬ রানে ৫ উইকেট। এবার রাজস্থানের একাদশে থাকতে পারবেন কীনা সেটি নিশ্চিত নয়। বেন স্টোকস, জস বাটলার, জফরা আর্চার আর আইপিএলের নিলামের নতুন রেকর্ড গড়া ক্রিস মরিসকে টপকে মুস্তাফিজের সুযোগ বেশ পাওয়াটা কঠিন।

এ জাতীয় আরো সংবাদ