1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

মোদি ও মমতাকে ব্যর্থতা স্বীকার করতে বললেন শ্রীলেখা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৯৭ বার

ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে প্রায় সামাজিক মাধ্যমে মন্তব্য করেন শ্রীলেখা মিত্র। এবার সরাসরি নরেন্দ্র মোদি ও মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে ফেসবুকে পোস্ট করলেন এই টলিউড অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘মোদি, দিদি স্বীকার করুন আপনারা দুজনই ভীষণভাবে ব্যর্থ হয়েছেন।

ভারতে করোনার পরিস্থিতি এখন বেশ খারাপ। এরমধ্যেই চলেছিল রাজনৈতিক সভা ও প্রাচরণা। আর এটিকে কোভিড আক্রান্তের সংখ্যা বেড়েছে বলে দাবি অনেকের।

ভারতে মহামারির ভয়ংকর ঢেউ যেন আটকানোই যাচ্ছে না। এমন পরিস্থিতিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দায়ি করলেন শ্রীলেখা।

বর্তমানে শ্রীলেখা অংশুমান প্রত্যুষের পরিচালনায় ‘নির্ভয়া’র শুটিং শুরু করেছেন। নতুন এই সিনেমায় রয়েছেন গৌরব চক্রবর্তীও। শুটিংয়ের ব্যস্ততা থাকলেও বামেদের হয়ে প্রচার করা থামাননি অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করেছেন ফেসবুকে।

প্রচারণার মাঠে শ্রীলেখা থাকলেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেছেন তিনি। সকলের মুখেই ছিল মাস্ক।

এদিকে মহামারির মধ্যেই বিশাল এক জনসভা করলেন মিঠুন চক্রবর্তী। নির্ধারিত ছিল ৫০০ লোক অংশ নিতে পারবে সেখানে। কিন্তু তারকাকে দেখতে সেদিন ছিল উপচে পড়া ভিড়। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।

উল্লৈখ্য, ভারতে করোনার অবস্থা ভয়াবহ আকার নিচ্ছে। কয়েকদিন ধরে প্রতিদিন ৩ লক্ষের বেশি মানুষ এই ভাইরাসের কবলে পড়েছেন। দেশে করোনা আক্রান্তের সংখ্যা গত ৩ দিনে প্রায় ১০ লক্ষ।

এ জাতীয় আরো সংবাদ