1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

মোদি ও মমতাকে ব্যর্থতা স্বীকার করতে বললেন শ্রীলেখা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৮৬ বার

ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে প্রায় সামাজিক মাধ্যমে মন্তব্য করেন শ্রীলেখা মিত্র। এবার সরাসরি নরেন্দ্র মোদি ও মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে ফেসবুকে পোস্ট করলেন এই টলিউড অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘মোদি, দিদি স্বীকার করুন আপনারা দুজনই ভীষণভাবে ব্যর্থ হয়েছেন।

ভারতে করোনার পরিস্থিতি এখন বেশ খারাপ। এরমধ্যেই চলেছিল রাজনৈতিক সভা ও প্রাচরণা। আর এটিকে কোভিড আক্রান্তের সংখ্যা বেড়েছে বলে দাবি অনেকের।

ভারতে মহামারির ভয়ংকর ঢেউ যেন আটকানোই যাচ্ছে না। এমন পরিস্থিতিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দায়ি করলেন শ্রীলেখা।

বর্তমানে শ্রীলেখা অংশুমান প্রত্যুষের পরিচালনায় ‘নির্ভয়া’র শুটিং শুরু করেছেন। নতুন এই সিনেমায় রয়েছেন গৌরব চক্রবর্তীও। শুটিংয়ের ব্যস্ততা থাকলেও বামেদের হয়ে প্রচার করা থামাননি অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করেছেন ফেসবুকে।

প্রচারণার মাঠে শ্রীলেখা থাকলেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেছেন তিনি। সকলের মুখেই ছিল মাস্ক।

এদিকে মহামারির মধ্যেই বিশাল এক জনসভা করলেন মিঠুন চক্রবর্তী। নির্ধারিত ছিল ৫০০ লোক অংশ নিতে পারবে সেখানে। কিন্তু তারকাকে দেখতে সেদিন ছিল উপচে পড়া ভিড়। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।

উল্লৈখ্য, ভারতে করোনার অবস্থা ভয়াবহ আকার নিচ্ছে। কয়েকদিন ধরে প্রতিদিন ৩ লক্ষের বেশি মানুষ এই ভাইরাসের কবলে পড়েছেন। দেশে করোনা আক্রান্তের সংখ্যা গত ৩ দিনে প্রায় ১০ লক্ষ।

এ জাতীয় আরো সংবাদ