1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’র বাবা ঢাকায় পুলিশ হেফাজতে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৮৫ বার

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টায় তাকে ঢাকার ডিবি পুলিশের একটি টিম জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে নিয়ে যায়।

জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনাসদস্য। তিনি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সদ্য বহিষ্কৃত সভাপতি।

ঝর্ণার মা শিরিনা বেগম বলেন, রাতে ওসি সাহেব ও পুলিশের লোকজন এসে উনাকে নিয়ে গেছেন। তবে কোনো কারণ জানাননি।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, শনিবার রাত সাড়ে ৯টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমাকে ফোনে জানান, উনার সঙ্গে ওলিয়ার রহমানের বাড়িতে যেতে হবে। কিন্তু পরে তিনি আর আমাকে নেননি। এর থেকে বেশি কিছু জানি না।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান যুগান্তরকে বলেন, ঢাকা থেকে ডিবি পুলিশের একটি টিম ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের সঙ্গে নিয়ে গেছেন। আমরা শুধু তাদের সহায়তা করেছি।

প্রসঙ্গত, গত ২১ এপ্রিল বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

এ জাতীয় আরো সংবাদ