1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২২ জানুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

করোনায় আক্রান্ত হয়ে ভেঙে পড়েছেন হিনা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৩০৭ বার

করোনায় আক্রান্ত হলেন ‘বিগ বস’ বলিউড অভিনেত্রী হিনা খান। সামাজিক মাধ্যমে খবরটি নিজেই নিশ্চিত করছেন। কয়েকদিন আগে বাবা হারিয়েছেন তিনি। এরপরই মহামারির কবলে পড়ে ভেঙে পড়েছেন এই তারকা।

হিনা খান লিখেছেন, ‘ভীষণ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমি এবং আমার পুরো পরিবার। তার মধ্যে আমি করোনা আক্রান্ত হয়েছি। ডাক্তারদের পরামর্শ মেনে যা যা সতর্কতাবিধি পালন করার সেগুলো করছি এবং নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছি।’

মিউজিক ভিডিও শুটিংয়ে কাশ্মীরে ছিলেন হিনা খান। তাই এই অভিনেত্রী অনুরোধ করেছেন বিগত কিছুদিনে যারা তার সংস্পর্শে ছিল তারা যেন সবাই নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন। এছাড়া সবার কাছে ভালোবাসা এবং প্রার্থনা কামনা করেছেন তিনি।

মিউজিক ভিডিও শুটিংয়ের সময় বাবার মৃত্যুর সংবাদ পান হিনা। এরপর দ্রুত কাজ রেখে মুম্বাই ফেরেন তিনি। জানা যায়, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে তার বাবার।

রোববার (২৫ এপ্রিল) হিনা খান ইনস্টাগ্রাম স্টোরিতে একথা জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, ‘আমার বাবা আসলাম খান ২০ এপ্রিল আমাদের ছেড়ে চলে গিয়েছেন। আমার এবং আমার পুরো পরিবারের জন্যে এটি শোকের সময় তাই সামাজিক মাধ্যম অ্যাকাউন্টগুলো আমার টিম কিছু দিন পরিচালনা করবে।’

উল্লেখ্য, ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ নাটক দিয়ে ২০০৯ সালে ক্যারিয়ার শুরু করেন হিনা খান। এরপর তিনি ‘বিগ বস ১১’ এবং ‘বিগ বস ১৪’ তেও অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও ২০২০ সালে ‘হ্যাকড’ দিয়ে বলিউড অভিষেক হয় তার।

এ জাতীয় আরো সংবাদ