1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী নয় বলে নির্বাচন থেকে সরে গেছে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪৫৬ বার

বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী হকার্স লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

কাদের বলেন, সরকারের সমালোচনা করতে গিয়ে বিএনপি এখন সত্য প্রকাশ করতেও ভুলে গেছে। দেশের লড়াকু জনমানুষের আর্থ সামাজিক সফলতাকেও অস্বীকার করছে তারা।

তিনি বলেন, দেশের ইতিহাসে বিএনপির শাসনকালেই দুর্নীতি আর অনিয়মের বীজ রুপিত হয়। তারাই অনিয়ম, দুর্নীতি এবং দুঃশাসনের ধারক-বাহক ও পৃষ্ঠপোষকতা দানকারি।

তিনি আরো বলেন, বিএনপির রাজনৈতিক মানস জুড়ে অনিয়ম আর সম্পদ লুন্ঠনের প্রতিচ্ছবি। তাইতো তারা হেলুসিনেশনে ভুগছে। বিএনপি ক্ষমতার জন্য যত অন্ধকার পথ রয়েছে সবই চর্চা করেছে এবং করছে। জনগণ বিএনপিকে চিনতে দেরি করলেও এখন তাদের আসল চেহেরা জনগণের কাছে স্পষ্ট।

সাম্প্রদায়িকতা, ভারত বিরোধিতা, ধর্মকে রাজনৈতিক ঢাল হিসেবে ব্যবহার, মিথ্যাচার বিএনপি এখন হালে পানি পাচ্ছে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের ষড়যন্ত্র থেমে নেই। দেশ-বিদেশে চলছে নানান ষড়যন্ত্র।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ক্ষমতার জন্য স্বাধীন রাষ্ট্রকেও দুর্বল করতে চায়। তারা সরকারের বিরুদ্ধাচারণ করতে গিয়ে দেশ ও জাতির বিরুদ্ধাচরণ করছে। তারা সরকারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অচল ও অন্তঃসারশূণ্য এবং ঢালাও অভিযোগ আনছে।

তিনি আরো বলেন, হারানো ক্ষমতা ফিরে পেতে বিএনপি মরিয়া তাই তারা দেশকে আবারও অন্ধকারের গহীনে নিয়ে যেতে চায়, কিন্তু জনগণ বিএনপিকে সে সুযোগ আর দিবে বলে মনে হয় না।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের অর্থনৈতিক সক্ষমতা বাড়ার পাশাপাশি বেড়েছে বাজেট বাস্তবায়ন দক্ষতা। হকার্স লীগের আহবায়ক এস এম জাকারিয়া হানিফের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ হকার্স লীগের নেতারা।

এ জাতীয় আরো সংবাদ