1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

ভারতীয় ছেলে পছন্দ নয় শ্রীলেখার

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৫৫ বার

স্পষ্টবাদী শ্রীলেখা মিত্র। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পছন্দ-অপছন্দ নিয়ে খোলামেলা কথা বলেন হরহামেশাই। কোনও কথা নিয়ে রাখঢাক নয় বরং খোলাখুলি জানাতেই পছন্দ করেন অভিনেত্রী। রাজনৈতিক মতাদর্শ বা সহকর্মীর পোস্ট নিয়ে নিজের বক্তব্য।

এবার ডেটিংয়ের জন্য কেমন ছেলে পছন্দ আর কোন ধরনের ছেলে একদমই অপছন্দ তার সবটাই সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী। সঙ্গে ডেটিং সেশনের এক ঝলক পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়।এক পোস্টে শ্রীলেখা নিজেই জানিয়েছেন ডেটিংয়ের জন্য তাঁর ভারতীয় ছেলে একদম পছন্দ নয়। তার মতে, ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না। বরং কাজের সঙ্গেই ডেট করতে ভালবাসেন তিনি।এরই মধ্যে শ্রীলেখার পোস্ট ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

মঙ্গলবার নিজের ছবির ‘বেটার হাফ’ এর মিউজিক রেকর্ডিংয়ের কাজে স্টুডিওতে গিয়েছিলেন শ্রীলেখা। সেখান থেকেই একটি ছোট লাইভ করেন তিনি। কাজের কথা প্রসঙ্গেই মজা করে ওই মন্তব্য করেন অভিনেত্রী।

এ জাতীয় আরো সংবাদ