1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

২৯ আরোহী নিয়ে রাশিয়ায় বিমান নিখোঁজ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৬৩ বার

২৯ জন আরোহী নিয়ে গন্তব্যে যাওয়ার সময় রাশিয়ায় একটি বিমান নিখোঁজ হয়েছে। দেশটির সর্ব পূর্বে অবস্থিত কামচাটকা উপত্যকার ওপর দিয়ে উড্ডয়নের সময় বিমানটি নিখোঁজ হয় বলে জানিয়েছে রুশ সংবাদমাধ্যম আরটি নিউজ।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, নিখোঁজ ওই বিমানটি অ্যান্টোনভ এএন-২৬ মডেলের। কামচাটকা উপত্যকার ওপর দিয়ে উড্ডয়নের সময় এয়ার ট্রাফ্রিক কন্ট্রোলারের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। নিখোঁজের সময় বিমানটিতে ২৯ জন আরোহী ছিলেন। বিমানের বর্তমান অবস্থান জানতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

রাশিয়ার জরুরি বিষয়ক মন্ত্রণালয়ের প্রধান পরিচালকের প্রেস সার্ভিস জানিয়েছে, এয়ার ট্রাফ্রিক কন্ট্রোলারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার পর বিমানটির অবস্থান জানতে কাজ চলছে। ধারণা করা হচ্ছে- বিমানটিতে ২৩ জন যাত্রী এবং ৬ জন ক্রু ছিলেন।

আরটি জানিয়েছে, নিরাপত্তাগত কোনো ত্রুটির কারণে বিমানটি নিখোঁজ হয়েছে কি না, সেটা তদন্ত করে দেখছেন রুশ কর্মকর্তারা। এছাড়া কামচাটকা উপত্যকার পালানা নামক স্থানের পাশে বিমানের খোঁজ মিলতে পারে ধারণা করে সেখানে তল্লাশি চালাতে দু’টি হেলিকপ্টার পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ