1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:

শ্রাবন্তী কী ইঙ্গিত দিলেন?

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩৭৫ বার

ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদার জীবনের টালমাটাল অবস্থা কলকাতার নায়িকা শ্রাবন্তীর। প্রেমের ক্ষেত্রে বারবার ব্যর্থ হলে নতুন সম্পর্কে জড়াতে বেশি সময় নেন না শ্রাবন্তী।

অনেকের মতেই ব্যক্তিগত সম্পর্কের মামলায় সময়জ্ঞানটা একটু কম এই অভিনেত্রীর। বেশি তাড়াহুড়া করেন তিনি। তবে বিতর্ক, মন ভাঙার মধ্যে দিয়ে গেলেও পজিটিভ থাকতে হয় কেমনভাবে সেই মন্ত্র ভালোই জানা আছে শ্রাবন্তীর। সোশ্যাল মিডিয়ায় বারবার সেই পজিটিভিটির বার্তা দিয়ে থাকেন।

রাজীব বিশ্বাসের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টানবার পর কৃষাণ বিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এক বছরও টেকেনি সম্পর্ক। এরপর আইনি বিচ্ছেদের আগেই রোশনের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই বিয়ে থেকেও মুক্তি চাইছেন শ্রাবন্তী।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অভিরূপ নাগচৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন তিনি। রোশনের সঙ্গে সংসার করতে চান না শ্রাবন্তী। যদিও রোশন প্রকাশ্যেই জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে ঘর করতে চান। আদালতেও বিয়ে না ভাঙার আর্তি তাঁর।

আপতত শহরের বাইরে শ্রাবন্তী।কয়েকদিন আগেই ‘দিল্লি কলিং’-এর স্ট্যাটাস লিখে তিলোত্তমাকে বিদায় জানিয়েছিলেন।

রোববার ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নায়িকা। লিখেন, ‘যে কোনও সিদ্ধান্তে, সময়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে’।

এমন পোস্টের মাধ্যমে আবার এক ইতিবাচক বার্তা দিলেন শ্রাবন্তী।

এ জাতীয় আরো সংবাদ