1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

মধ্যরাতে বিয়ে করলেন মাহি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৫ বার

বিয়ে নিয়ে গুঞ্জন ছড়ালেও এতোদিন মুখে কুলুপ এঁটে ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অবশেষে সেই গুঞ্জন নিয়ে নীরবতা ভাঙলেন। মাঝরাতে বিয়ের কথা জানালেন নিজেই।

রোববার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিয়ের খবর নিশ্চিত করেছেন।

বিয়ের বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে মাহি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো।

আগের সব খবর গুজব ছিলো দাবি করে মাহি লেখেন, ‘এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

মাহির বর রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। থাকেন গাজীপুরে। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে।

গেলো মে মাসে ফেসবুকে প্রথম স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা জানান ঢালিউড অভিনেত্রী। বিচ্ছেদের পর থেকেই তার বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন।

গত জুন মাসে গুঞ্জন ছড়ায়- রাকিব সরকার নামের গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীর সঙ্গে সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে মাহিয়া মাহি লিখেন, আগামী ১৩ তারিখে তিনি ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। এ ঘোষণার পরই বিনোদন দুনিয়ায় ছড়িয়ে পড়ে, তিনি বিয়ে করেছেন।

১৩ তারিখ আসতেই ভক্তদের সেই সারপ্রাইজই তিনি দিলেন বিয়ের খবর দেয়ার মাধ্যমে।

এ জাতীয় আরো সংবাদ