1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

মুন্সিগঞ্জে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৮

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ বার

মুন্সিগঞ্জ সদরের চিতলিয়া বাজার স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় অস্ত্র ও স্বর্ণালংকারসহ সঙ্ঘবদ্ধ ডাকাত চক্রের আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্পিডবোট।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মুন্সিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মোমেন।

তিনি জানান, ডাকাতির ঘটনার পরই অভিযানে নামে পুলিশ। রোববার (১৯ আগস্ট) দিনভর বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালায় জেলা পুলিশ ও গোয়েন্দা পুলিশ। এসময় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও ঢাকা থেকে ডাকাত সদস্যদের গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ৬৯ ভরি স্বর্ণ, ১৫ হাজার টাকা, একটি ম্যাগজিনসহ পিস্তলের গুলি, চার রাউন্ড শটগানের গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ বন্দর থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত স্পিডবোট। ডাকাতির পরই এসব মালামাল এক দোকানদারের কাছে বিক্রি করে দেওয়া হয়ে বলেও জানান তিনি।ুপুলিশ সুপার আরও জানান, ডাকাত চক্রটি মুন্সিগঞ্জ, চাঁদপুর, গাজীপুর, নারায়ণগঞ্জসহ নদী সংলগ্ন বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছিলো। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া লুট হওয়া স্বর্ণালংকার উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতাররা হলেন-ডাকাতদলের দলনেতা সাব্বির ওরফে হাত কাটা স্বপন (৪৯), আরিফ হাওলাদার (২৫), মোহাম্মদ আলী (৪০), মো. বিল্লাল মোল্লা (৩০), মো. আনোয়ার হোসেন (৩২), ফারুক খা (২১), মো. আফজাল হোসেন (৪৭) ও স্বর্ণ ক্রয়কারী দোকানদার মো. আক্তার হোসেন (৩২)। গ্রেফতারদের বাড়ি শরীয়তপুর, চাঁদপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন স্থানে।

গত ১৫ই সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে মুন্সিগঞ্জের চিতলিয়া বাজারে দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় আনুমানিক ১০৭ ভরি স্বর্ণ ও ৪০ লক্ষাধিক টাকা লুট করা হয়েছে বলে জানান দোকান মালিকরা। পরে নিখিল বনিক স্বর্ণ শিল্পালয়ের মালিক রিপন বনিক বাদী হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় অজ্ঞাত ১৮-২০জনের নামে ডাকাতির মামলা করেন। ঘটনার চারদিনের মাথায় ডাকাতদের গ্রেফতার করা হলো।

এ জাতীয় আরো সংবাদ