1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

মুস্তাফিজের দারুণ বোলিংয়ের পরও জিতল না রাজস্থান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৬ বার

দুর্দান্ত বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে একটিও বাউন্ডারি না খেয়ে দিয়েছিলেন কেবল ২২ রান। নিয়েছিলেন দুইটি উইকেটও। কিন্তু তার এমন দারুণ বোলিংয়ের পরও জিততে পারেনি রাজস্থান রয়্যালস। ব্যাটিং ব্যর্থতায় দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে ম্যাচ হেরেছে তারা।

শনিবার আইপিএলের ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসান। আগে ব্যাট করে তাদের সামনে ১৫৫ রানের লক্ষ্য দেয় দিল্লি ক্যাপিটালস।

জবাব দিতে নেমে শুরু থেকেই চাপে ছিল রাজস্থান। টানা দুই বলে ফিরে যান ওপেনার লিয়াম লিভিংস্টোন ও জসস্বী জাসওয়াল। স্কোরবোর্ডে তখন মাত্র ৬ রান। এরপর ফিরে যান অভিজ্ঞ ডেভিড মিলারও। ১০ বল থেকে ৭ রান করে আউট হন তিনি।

২৪ বলে ১৯ রান করে সাজঘরে ফেরত যান স্যামসানকে সঙ্গ দেওয়া মহিপাল লমরার। এরপর রাজস্থানের হারটা যেন সময়ের ব্যাপার হয়ে দাঁড়ায়। এক প্রান্তে একাই লড়াই চালিয়ে যান অধিনায়ক স্যামসান।

৮ চার ও ১ ছক্কায় ৫৩ বলে তিনি করেন ৭০ রান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২১ রানের বেশি করতে পারেনি রাজস্থান। দিল্লির পক্ষে ৪ ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট নেন এনরিক নরকিয়া।

এ জাতীয় আরো সংবাদ