1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

পদ্মায় ট্র্রলারডুবি, ৬ লাশ উদ্ধার

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬২ বার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে ৫০-৬০ জন যাত্রী নিয়ে একটি নৌকা ডুবির ঘটনায় এখন পর্যন্ত ছয় জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এছাড়াও ১৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী নিলুফা (৫০), তার নাতি সিয়াম (৫), আসমাউল (৪) ও আয়েশা (৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ছয় জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন।

স্থানীয়রা জানান; সকাল থেকে দুপুর পর্যন্ত কোনো নৌকা ছেড়ে যায়নি। ফলে অনেক যাত্রী বগলাউড়ী ঘাটে পদ্মার ওপার যাওয়ার অপেক্ষায় ছিল। দুপুরের পর একটি নৌকা ছাড়ে। তাতে প্রায় ৫০-৬০ জন যাত্রী ওঠেন।

স্থানীয়দের বরাত দিয়ে চেয়্যারমান জালাল উদ্দিন বলেন, ‘শিবগঞ্জ উপজেলার দুর্লভপুরের বগলাউড়ী এলাকার নদীর ঘাট থেকে পদ্মার ওপারে যাওয়ার সময় দশরশিয়া এলাকায় গিয়ে নৌকাটি ডুবে যায়। অতিরিক্ত যাত্রী ও মালামাল বোঝাইয়ের জন্য এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। ধারণা করা হচ্ছে নৌকায় থাকা সব যাত্রী চরপাকা এলাকার বাসিন্দা।’

এ জাতীয় আরো সংবাদ