1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

নতুন ভূমিকায় প্রভা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮১ বার

সাদিয়া জাহান প্রভার শুরুটা মডেলিং দিয়ে হলেও অভিনয়ের জন্যই তিনি বেশি পরিচিত দর্শকদের কাছে। টিআরপিতে প্রথম দিকে থাকা অনেক নাটকে অভিনয় করেছেন তিনি। এবার নামের পাশে যুক্ত হচ্ছে আরো একটি বিশেষণ। সেটা হলো কণ্ঠশিল্পী।

মূলত মায়ের ইচ্ছে পূরণের জন্যই প্রভার এই সিদ্ধান্ত। ছোট্ট প্রভাকে গানের তালিম নিতে বসিয়ে ছিলেন মা। কিন্তু গানে আগ্রহ ছিল না প্রভার, তালিমে বসে ফাঁকি দিতেন। এক সময় হয়ে উঠলেন অভিনয়শিল্পী।

প্রভা বলেন, ‘পরিবার থেকে তাকে গান শেখানোর চেষ্টা করা হয়েছিল। আমি কিন্তু অনেক ফাঁকিবাজ। তাই প্র্যাকটিস করা হতো না বেশি। গানের অনুষ্ঠানের দিন বলতাম, উপস্থাপনা করি? আমার হারমোনিয়াম বাজিয়ে গান গাইতে ভয়ও লাগত। মনে হয়, খালি গলায় বেশি ভালো গাই।’

অভিনয় জগতে তুমুল জনপ্রিয়তা পেলেও মায়ের সেই খেদ রয়েই গেল। তাই মাকে খুশি করতে এবার কণ্ঠে গান তুলে নিলেন প্রভা। গাইলেন প্রিয় শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি। নতুন করে গানটির কম্পোজ করেছেন গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল।

নিজের কণ্ঠশিল্পী হয়ে ওঠা প্রসঙ্গে প্রভা বলেন, ‘ইমরান ও আমি খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই। এ রকম আড্ডায় গুনগুন করে গান গাইবার স্বভাব আমার। তো একদিন আমার গান শুনে ইমরান বলল, চল দোস্ত, তোর গান রেকর্ড করি। এভাবেই গানটিতে কণ্ঠ দেওয়া। তিন মাস আগে ইমরানের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিই। আম্মু গানটা শোনার পর খুশি হয়ে বাবাকেও শুনিয়েছেন। বিষয়টা আমার খুব ভালো লেগেছে।’

গানটির ভিডিওচিত্রও তৈরি করা হয়েছে বলে জানিয়ে প্রভা বলেন, ‘কক্সবাজারে গানের ভিডিও চিত্র তৈরি হয়েছে। ভিডিওতে আমার সঙ্গে আছেন অভিনেতা সজল।’ সপ্তাহখানেকের মধ্যে গানটি প্রভার নিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানা গেছে।

এ জাতীয় আরো সংবাদ