1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

মুসা বিন শমসেরকে মঙ্গলবার ডিবি কার্যালয়ে তলব

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২৪১ বার

অতিরিক্ত সচিব পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ধনকুবের মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ করবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

এজন্য আগামীকাল মঙ্গলবার (১২ অক্টোবর) তাকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে। সেখানে আবদুল কাদের চৌধুরী নামের ওই ব্যক্তিকে মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মুসাকে। কাদের ধনকুবের মুসার আইন উপদেষ্টা ছিলেন।

এ বিষয়ে আজ সোমবার (১১ অক্টোবর) ডিবির উপ-কমিশনার (ডিসি-গুলশান) মশিউর রহমান বলেন, গতকাল রবিবার মুসা বিন শমসের ছেলেকে জিজ্ঞাসাবাদ করে কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার মুসাকেও ডাকা হয়েছে। তাকে প্রতারকের বিষয়ে কিছু প্রশ্নোত্তর করা হবে।

ডিবি সূত্র জানায়, মুসার বয়স বর্তমানে ৭৭ বছর। তিনি নানা রোগে আক্রান্ত। এছাড়াও তিনি করোনার টিকা নেননি। অসুস্থতার কারণে তাকে সুনির্দিষ্ট সময় উল্লেখ করা হয়নি। তবে তাকে মঙ্গলবার দুপুরের খাবার শেষ করে কার্যালয়ে আসতে বলা হয়েছে।

সম্প্রতি আব্দুল কাদেরকে গ্রেফতার করেছে ডিবি। এ বিষয়ে ডিবির প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, প্রতারক আব্দুল কাদের নিজেকে ধনকুবের প্রিন্স মুসা বিন শমসেরের প্রতিষ্ঠান ড্যাটকোর লিগ্যাল অ্যাডভাইজার হিসেবে পরিচয় দিতেন। তিনি প্রিন্স মুসার নগদ অর্থ ও বিভিন্ন স্থাপনার কাস্টোডিয়ান হিসেবে টাকা-পয়সা কোনও ব্যাপার না বলে জাহির করতেন। এভাবে চাকরিপ্রার্থী, ব্যবসায়ী ও ঠিকাদারদের প্রতারিত করতেন। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ