1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম:
প্রতিমন্ত্রী মুরাদ ছাত্রদল করতেন : ফখরুল সিরাজদিখানে উদ্বেগজনক হারে বাড়ছে প্রসূতি নারীর মৃত্যু! সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ সিরাজদিখানে প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থীরা! চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চাই || শামসুজ্জামান পনির সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলীর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক চেয়ারম্যান প্রার্থী মামার পক্ষে নৌকায় ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ সিরাজদিখানে দীর্ঘ দিনের টেঁটা যুদ্ধ অবসানের লক্ষ্যে মতবিনিময় সভা সিরাজদিখানের রশুনিয়ায় ইকবাল হোসেন চোকদারের গণসংযোগ! শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই!

লিটনকে নিয়ে মূল্যছাড় অফারে ক্ষুব্ধ স্ত্রী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৯৪ বার

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে প্রথম তিন ম্যাচে হারে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়েছে টাইগারদের। এবারের বিশ্বকাপটা খুবই বাজে কাটছে টাইগার ওপেনার লিটন দাসের। একের পর এক ম্যাচে ব্যাট হাতে তার ব্যর্থতা আক্ষেপে পুড়াচ্ছে ভক্ত-সমর্থকদের। শ্রীলঙ্কার বিপক্ষে তার হাত থেকে ছুটে যাওয়া দুইটি ক্যাচের মাসুল গুনতে হয়েছে পুরো বাংলাদেশ দলকে। এরপরও ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি লিটন।

শুক্রবার (৩০ অক্টোবর) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রান পেয়েছেন, তবে দলকে জেতাতে পারেননি লিটন। এই ম্যাচেও তার হাত থেকে নিকোলাস পুরানের একটি স্ট্যাম্পিং মিস হয়েছে। লিটনের এমন পারফরম্যান্সে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে।
বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে লিটনকে নিয়ে কিছু প্রতিষ্ঠান ব্যবসায়িক উদ্দেশে ‘অফার’ চালু করে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লিটন যত রান করবেন; পোশাক, খাবার, বই ও ইলেকট্রনিক পণ্য ক্রয়ে পাওয়া যাবে তত ভাগ ডিসকাউন্ট বা মূল্যছাড়- এমন অফারের পোস্টগুলো দ্রুত ভাইরাল হতে থাকে ফেসবুকে। সৃষ্টি হয় হাস্যরসের।

বিষয়টি মেনে নিতে পারছেন না লিটনের স্ত্রী সঞ্চিতা দাস। ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর এমন মানসিকতার কড়া সমালোচনা করেছেন তিনি। ফেসবুকে নিজের প্রোফাইল থেকে দেওয়া এক পোস্টে লিটন-পত্নী লিখেছেন, ‘কেউ রান করতে না পারলে বা ক্যাচ হাতছাড়া করলে সমস্যা হয় বিষয়টি এমন নয়। সমস্যাটা নির্দিষ্ট কিছু ব্যক্তির ক্ষেত্রে বা তাদের নামে। মানুষ ঠাট্টা করছে বা কৌতুক বানাচ্ছে এটাতে আমাদের কোনো সমস্যা ছিল না, কারণ আমরা এতে অভ্যস্ত।’

তিনি আরও লিখেছেন, ‘যখন দেখলাম তার (লিটন) নাম ব্যবহার করে কেউ কেউ তাদের ব্যবসায়িক ফায়দা লুটতে চাইছে বা পরোক্ষভাবে তার বাজে পারফরম্যান্স কামনা করছে, আমি ভাষাহীন হয়ে পড়লাম। ভেবে দেখুন, এত অশুভ এবং বিকৃত মনের মানুষ, যে কি না নিজের ব্যবসায়িক কৌশলের জন্য বাজে পারফরম্যান্সের প্রার্থনা করছে! লজ্জা!’

এ জাতীয় আরো সংবাদ