1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

সিরাজদিখানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৮২ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাগণের সাথে প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন সংক্রান্ত বিষয়ক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি মতবিনিময় সভা করেছেন। আজ মঙ্গলবার বিকাল ৩ টার দিকে উপজেলা পরিষদের মিলনায়তনে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,

‘ভবিষ্যত প্রজন্মের জন্য আমাদের আরো শ্রম দিতে হবে । আগামী ডিসেম্বরে আরো ৩২ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে, বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব অর্পণ করেছেন। আমি সেই দায়িত্ব পালন করে যাচ্ছি, শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।


অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশীষ দাশের সভাপতিত্বে এ-সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ইফতেখার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম,মুন্সীগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদ ভুইয়া,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল সহ জেলার ৬টি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাগন।

এ জাতীয় আরো সংবাদ