1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

পর্নো ভিডিও তৈরি করে ইন্টারনেটে ছেড়ে দিতেন তারা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১ বার

জেলায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামসহ পাঁচজনকে আটক করেছে র‍্যাব। গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের জলেশ্বরীতলা ও সূত্রাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলেন- নওগাঁর রাণীনগর থানার কালিগ্রামের মৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে আতাউর রহমান ওরফে রানা (৪০), চট্টগ্রামের ফটিকছড়ি থানার কোটবাড়ী এলাকার রুম্পা আক্তার (২৪), বগুড়া সদর থানার সাপগ্রাম মধ্যপাড়ার গুটু প্রামানিকের ছেলে স্বপন প্রামানিক (৩৯), আবুল কালাম আজাদের ছেলে হানিফ প্রামানিক (২৫) ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা এলাকার সাথী খাতুন (২০)।

এ সময় পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২টি ল্যাপটপ, ২টি পেনড্রাইভ, ২টি আলোকসজ্জা লাইট, ১টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১টি সাউন্ড বক্স, ১টি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম পেনিস, ১টি চার্জার ব্যাটারি, ২টি এলইডি লাইট, ৮টি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা ও পর্নোগ্রাফি তৈরি সংক্রান্ত ১৫ পাতা চুক্তিনামার কাগজপত্র জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের জলেশ্বরীতলাত ডেকান্স টাওয়ারের ১০ তলা এবং ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধারসহ ওই পাঁচজনকে আটক করা হয়।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পর্নোগ্রাফি ভিডিও ও ছবি ধারণের পর অনলাইনে প্রকাশ করে আসছিল। আটকদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে উদ্ধারকৃত আলামতসহ বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ