1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

সাংবাদিকতাসহ ও জনকল্যামূলক কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা পেলেন আকাশ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৯ বার

প্রবাসে সাংবাদিকতাসহ বিভিন্ন জনকল্যামূলক কাজের স্বীকৃতি স্বরুপ কুয়েতে সম্মাননা পেলেন মুন্সিগঞ্জের সিরাজদিখানের কৃতি সন্তান ও দৈনিক বিক্রমপুরের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আকাশ আহমেদ। গত শুক্রবার কুয়েত শহরে অবস্থিত রাজধানী হোটেলে বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েত কর্তৃক আয়োজিত একটি ইফতার মাহফিলের অনুষ্ঠান শেষে স্থানীয় সময় রাত ১০ টায় ফেনি সকার ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে তার হাতে সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়।

ফেনি সকার ক্লাবের সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েতের সভাপতি নাসির উদ্দীন খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের সভাপতি হযরত আলী মল্লিক, ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরামের (আইএমএফ) সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন কুয়েতের যুগ্ম সাধারণ সম্পাদক আহাদ আম্বিয়া খোকন, বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শাহেদ হোসেন চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য, আকাশ আহমেদ সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের পাথরঘাটা গ্রামের হাজী মোঃ জয়নাল আবেদীন শিকদারের ছেলে। দীর্ঘদিন যাবৎ কুয়েতে অবস্থানের সুবাদে চাকুরির পাশাপাশি সাংবাদিকতাসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচলনা করে আসছেন।

এ জাতীয় আরো সংবাদ