1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১২৬ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির জনক শেখ মুজিবর রহমানের দৌহিত্র, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন যথাযথ মর্যাদায়  উৎসবমুখর পরিবেশে উৎযাপন করা হয়েছে। গতকাল বুধবার বিকালে উপজেলার ইছাপুরা চৌরাস্তায় র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা ও দোয়ার মাহফিলের মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে ও সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন

এছাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি দ্বীন মোহাম্মদ লালু, ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি কামাল হোসেন লাল, সহ-সভাপতি জাহাঙ্গীর বাদশা,  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈকত মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, আবু বকর সিদ্দিক মন্টু, জাহিদুল হক জাহিদ, ওয়াসিম আহমেদ,  শায়মুন মোল্লা, এড. সোহাগ আলম, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আহসান কবির শিশির, বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ, ছাত্রনেতা আসেল খান, লিমন, তুষার আহমেদ সহ আরো অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আনন্দ র‍্যালী ও কেক কাটা হয়। আলোচনা সভায় নেতৃবৃন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সংগঠকে শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অত্যান্ত শক্তিশালী ইউনিট। তাজুল ইসলাম পিন্টুর নেতৃত্বে আমাদের মুন্সীগঞ্জের সুনাম অনস্বীকার্য। পিন্টুর সাংগঠনিক দক্ষতা প্রখর। সামনের জাতীয় নির্বাচনে এই সংগঠনটি আমাদের এই উপজেলায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। আর তাই হাইব্রিড ও সুবিধাবাদীদের বাদ দিয়ে নতুনভাবে সংগঠনকে সাজাতে হবে। কেউ যেন নিজের স্বার্থে উপজেলা স্বেচ্ছাসেবক লীগকে দ্বিখণ্ডিত করতে না পারে। যারা সংগঠনের চেইন অফ কমান্ড বুঝে না, তাদের এই সংগঠনে থাকার যুক্তিকতা নেই।

শেখ তাজুল ইসলাম পিন্টু বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল বেদাবেধ ভুলে আগামী নির্বাচনে দলের বিজয়ের জন্য এখনই প্রস্তুত থাকতে হবে। ঐক্যের বিকল্প নেই। আসুন শুধুমাত্র শেখ হাসিনার জন্য বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আমরা সবাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ থাকি।

 

এ জাতীয় আরো সংবাদ