1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার

আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেছেন, প্রধানমন্ত্রীকে নিয়ে এবং দেশের উন্নয়ন নিয়ে মহাকাব্য রচিত হবে। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচা কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তনের জাতীয় আবৃত্তি উৎসব ও নাশিদ সন্ধ্যায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বয়েজ স্টার আবৃত্তি পরিষদের আয়োজনে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে মো. আবু জাফর আনসারীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী কণ্ঠশিল্পী মসিউর রহমান, আবু আহমদ আনসারী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, ‘আগস্ট মাস আমাদের জাতীয় শোক দিবসের মাস। ১৯৭৫ সালের ১৫ আগস্টে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়। এই জঘন্য হত্যাকাণ্ডে শহিদদের প্রতি আমি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি। তাঁর পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। আজকের এই জাতীয় আবৃত্তি উৎসব ও নাশিদ সন্ধ্যা অনুষ্ঠানে আমি এসে মুগ্ধ হয়েছি। এখানে যে আবৃত্তি গুলো করা হয়েছে তা মানুষের জীবনের বাস্তবতা তুলে ধরা হয়েছে। বিশেষ করে মাকে নিয়ে যে আবৃত্তি করা হয়েছে সেটি আমার খুবই ভালো লেগেছে।

তিনি আরও বলেন, বিএনপি সরকার যখন ক্ষমতায় ছিল তখন তারা পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। ৬৩ জেলায় একযোগে বোমা হামলা করেছিল। তারা দেশে মৌলবাদ ও জঙ্গিবাদ প্রতিষ্ঠা করেছিল। এই সরকার ক্ষমতায় আসার পর থেকে একের পর এক উন্নয়নের ধারা অব্যাহত রাখছে।

শিল্প খাতে উন্নয়ন, প্রযুক্তি খাতে উন্নয়ন, চিকিৎসাখাতসহ বিভিন্ন খাতে উন্নয়ন করেছে। বিশেষ করে করোনা মহামারির সময় দেশের মানুষকে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছে এবং করোনা টিকা ক্রয়ের জন্য বাংলাদেশই প্রথম ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনকে টাকা দেয়। এবং বাংলাদেশ সরকার বিনামূল্যে বাংলাদেশের মানুষকে এই ভ্যাকসিন প্রদান করে। লোডশেডিং নিয়ে তিনি বলেন, বিশ্ব অর্থনীতি এখন খুবই খারাপ শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের বিভিন্ন দেশে এই সংকট দেখা দিয়েছে, খুব দ্রুতই আমাদের এই সব সমস্যা সমাধান হয়ে যাবে। তাই আসুন আমরা আমাদের দেশকে ভালবাসি এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে সোনার বাংলা গড়ে তুলি।

এ জাতীয় আরো সংবাদ