1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:

অভিনয় ছাড়ছেন কাজল আগারওয়াল!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৬৬ বার

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তাকে ঘিরে হঠাৎ করেই একটি গুঞ্জন বেশ চাউর হয়েছে। এই অভিনেত্রী নাকি সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, এমনটাই শোনা যাচ্ছে।

এর কারণ হিসেবে সামনে এসেছে কাজলের সন্তান নীলকে সময় দিতে না পারা। ছেলেকে সময় দিতেই সিনেমা থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তবে তার এই বিরতি সাময়িক নাকি চূড়ান্ত, সে ব্যাপারে জানা যায়নি।প্রতিবেদন অনুসারে, কাজল আগরওয়াল অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ারে ইতি টানার পরিকল্পনা করছেন। নন্দামুরি বালাকৃষ্ণের সঙ্গে তার আসন্ন সিনেমা ‘ভগবন্ত কেশরি’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’-এর শুটিং শেষ করার পরেই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন বলে জানা গেছে।

এদিকে বৃহস্পতিবার (১৫ জুন) কাজল আগরওয়ালের একটি টুইট তার ভক্তদের অনেকটাই হতবাক করে দিয়েছে। টুইটারে ঐতিহ্যবাহী পোশাকে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে তিনি বলেছেন যে, প্রতিশ্রুতি গুটিয়ে মাঝখানের সময়টাতে বিরতি নিতে যাচ্ছেন!

অভিনেত্রীর এমন টুইট ভক্তদের দুশ্চিন্তা আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই নিজের ক্যারিয়ার সম্পর্কে নতুন কোনো ঘোষণা দেবেন কাজল আগারওয়াল।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘লক্ষ্মী কল্যাণম’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন কাজল। এরপর এ পর্যন্ত অন্তত ৫৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মাগাধিরা’, ‘ডার্লিং’, ‘বৃন্দাবনম’, ‘মিস্টার পারফেক্ট’, ‘জিলা’, ‘থুপাক্কি’র মতো আরও অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। কাজ করেছেন ভারতের শীর্ষ তারকাদের সঙ্গে।

সূত্র : পিঙ্কভিলা

এ জাতীয় আরো সংবাদ