1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

কে এই সানা জাভেদ, যাকে বিয়ে করলেন শোয়েব মালিক

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার

টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের খবরের গুঞ্জনের মাঝেই বিয়ে করেছেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক। জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে তিনি বিয়ে করেছেন। সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ছবি। এর পর থেকেই সবার কৌতূহলের কেন্দ্রে রয়েছেন সানা জাভেদ।

শনিবার (২০ জানুয়ারি) ফেসবুকে এক পোস্টে বিয়ে করার বিষয়টি জানান শোয়েব। স্ট্যাটাসে নতুন স্ত্রীর সঙ্গে ২টি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’

সানা শোয়েবের তৃতীয় স্ত্রী। এর আগেও শোয়েব আরও ২টি বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রীর নাম ছিলো আয়েশা সিদ্দিকী। ২০১০ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর ২০১২ সালে তিনি ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন। আয়েশার সঙ্গে ডিভোর্স হলেও সানিয়ার সঙ্গে শোয়েবের আইনিভাবে ছাড়াছাড়ি হয়েছে কি না, তা এখনও জানা যায়নি। যদিও সানিয়ার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, তার মেয়ে খুলা (একজন মুসলিম মহিলার একতরফাভাবে তার স্বামীকে তালাক দেয়া) নিয়েছেন।

 সানা জাভেদের জন্ম ২৫ মার্চ, ১৯৯৩। সৌদি আরবের জেদ্দায় তার জন্ম। ২০১২ সালে পাকিস্তানি আধ্যাত্মিক রোমান্টিক টেলিভিশন সিরিয়াল শেহর-ই-জাত দিয়ে ছোটপর্দায় অভিষেক হয় তারা। তিনি রোমান্টিক নাটক ‘খানি’তে অভিনয়ের পর তিনি আলোচনায় আসেন। এরপর রুসওয়াই এবং ডাঙ্ক-এর মতো উল্লেখযোগ্য নাটকে অভিনয় করেছেন।

খানি-তে অভিনয়ের জন্য সানা লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের মনোনয়ন পেয়েছিলেন।  সানা অভিনীত জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে রয়েছে বেহাদ, শরীক-ই-হায়াত, দিনো কি দুলহানিয়া এবং আই লাভ ইউ জাদা। 
সানা জাভেদেরও এটি প্রথম বিয়ে নয়। এর আগে ২০২০ সালে তিনি পাকিস্তানি অভিনেতা, গায়ক-গীতিকার এবং সঙ্গীত প্রযোজক উমর জাসওয়ালকে বিয়ে করেছিলেন। তবে তিন বছরের মাথায় ২০২৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর সানা এবং উমর দুজনই তাদের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছিলেন। শোয়েব মালিককে বিয়ের পর সানা জাভেদ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়োতে তার নাম পরিবর্তন করেছেন। এতে এখন লেখা ‘সানা শোয়েব মালিক’।
শোয়েব মালিকের সঙ্গে সানা জাভেদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিলো ২০২৩ সালে। ওই সময় একটি শোয়েব মালিক সানার জন্মদিনে তার সাথে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, শুভ জন্মদিন বন্ধু।
এ জাতীয় আরো সংবাদ