1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

শাকিব-বুবলীর বিনিময়ে বাংলাদেশে আসছেন দেব-রুক্মিণী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৭৫৭ বার

চলতি বছরেরর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিলো শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। অন্যদিকে দূর্গাপূজায় কলকাতায় মুক্তি পায় দেব প্রযোজিত ও অভিনীত একই নামের সিনেমা। শাকিবের ছবিটি দর্শক দেখেছেন এবার দেব-রুক্মিণী অভিনীত কলকাতার ‘পাসওয়ার্ড’ দেখতে পাবেন দর্শক।

সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ‘পাসওয়ার্ড’ আমদানি করছে শাপলা মিডিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’।

‘ক্যাপ্টেন খান’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান প্রমুখ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল গত বছরের ২২ শে আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল বলেন, ‘দেবের ছবিটি আগামী সপ্তাহে সেন্সরবোর্ডে জমা দেওয়া হবে। এরপর সেন্সর সার্টিফিকেট পেলে মুক্তির তারিখ ঘোষণা করা করা হবে। ছবিটি মুক্তির সময় বাংলাদেশে ছবির প্রচারণার জন্য আসবেন ছবিটির পরিচালক কমলেশ্বর মুখার্জি, দেব ও রুক্সিণী।’

শাপলা মিডিয়া কলকাতার ‘পাসওয়ার্ড’ মুক্তির সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে। ছবিটি মুক্তি পেতে পারে ২৯ নভেম্বর। যদি এই তারিখে ছবিটি মুক্তি পায় তাহলে ২৬ নভেম্বর ছবির পরিচালক ও নায়িকাকে নিয়ে বাংলাদেশের আসবেন দেব।

 

এ জাতীয় আরো সংবাদ