1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

শাকিব-বুবলীর বিনিময়ে বাংলাদেশে আসছেন দেব-রুক্মিণী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৬৪৩ বার

চলতি বছরেরর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিলো শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। অন্যদিকে দূর্গাপূজায় কলকাতায় মুক্তি পায় দেব প্রযোজিত ও অভিনীত একই নামের সিনেমা। শাকিবের ছবিটি দর্শক দেখেছেন এবার দেব-রুক্মিণী অভিনীত কলকাতার ‘পাসওয়ার্ড’ দেখতে পাবেন দর্শক।

সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ‘পাসওয়ার্ড’ আমদানি করছে শাপলা মিডিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’।

‘ক্যাপ্টেন খান’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান প্রমুখ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল গত বছরের ২২ শে আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল বলেন, ‘দেবের ছবিটি আগামী সপ্তাহে সেন্সরবোর্ডে জমা দেওয়া হবে। এরপর সেন্সর সার্টিফিকেট পেলে মুক্তির তারিখ ঘোষণা করা করা হবে। ছবিটি মুক্তির সময় বাংলাদেশে ছবির প্রচারণার জন্য আসবেন ছবিটির পরিচালক কমলেশ্বর মুখার্জি, দেব ও রুক্সিণী।’

শাপলা মিডিয়া কলকাতার ‘পাসওয়ার্ড’ মুক্তির সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে। ছবিটি মুক্তি পেতে পারে ২৯ নভেম্বর। যদি এই তারিখে ছবিটি মুক্তি পায় তাহলে ২৬ নভেম্বর ছবির পরিচালক ও নায়িকাকে নিয়ে বাংলাদেশের আসবেন দেব।

 

এ জাতীয় আরো সংবাদ