1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

শাহমখদুমে অবতরণকালে চাকা ফাটল নভোএয়ারের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৭৩১ বার

রাজশাহীর হযরত শাহমখদুম বিমানবন্দরে অবতরণের সময় বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার এয়ারলাইনসের একটি বিমানের চাকা ফেটে গেছে। রোববার সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিমানে থাকা ৩৩ জন যাত্রী।

বিমানবন্দরে নিরাপত্তার জন্য নিয়োজিত একজন দায়িত্বশীল কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শাহমখদুমে আসে বিমানটি। অবতরণ করার সময় রানওয়ে স্পর্শ করলে বিমানটির পেছনের বাম পাশের একটি চাকা ফেটে যায়।

বিমানে আসা কয়েকজন যাত্রী জানান, বিমানের ইঞ্জিনের কারণে চাকা ফাটার শব্দ তারা শুনতে পাননি। তবে মাটি ছোঁয়ার পর থেকেই বিমানটি কাঁপছিল। এতে তারা আতঙ্কিত হয়ে ওঠেন। অনেকে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। তবে বিমানটি শেষ পর্যন্ত নিরাপদেই থামে। বিমান থেকে নামার পর চাকা ফাটার বিষয়টি তারা জানতে পারেন।

জানতে চাইলে বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান বলেন, ঘটনার পর ঢাকা থেকে লোকজন এসে চাকার মেরামত করে। তারপর বিমানটি আবার ঢাকায় গেছে। আর এই বিমানে ৫৫ জন যাত্রীর ঢাকায় যাওয়ার কথা ছিল। তবে এটিতে না নিয়ে নভোএয়ারের আরেকটি বিমান ঢাকা থেকে এনে দুপুর ১২টার দিকে যাত্রীদের নিয়ে যাওয়া হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ