1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! (ভিডিও)

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৬৫০ বার

চলন্ত গাড়ির উপরে বিশাল শরীর নিয়ে বসে যাচ্ছে একটি হাতি। তাও বড় কোনো গাড়ি নয়, ছোট একটি সাফারি কার। সম্প্রতি থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে এমন ঘটনাই ঘটেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হাতি চলন্ত গাড়ির উপরেই বসে পড়ছে। গাড়ির চালক স্বাভাবিকভাবেই এতে ঘাবড়ে যান, এ সময় দ্রুত গাড়ি চালিয়ে বেরিয়ে যেতে চেষ্টা করেন। পরে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

জঙ্গলের কর্তৃপক্ষ জানিয়েছেন, হাতিটির নাম ডুয়ে। বয়স ৩৫। জাতীয় উদ্যানের থানারাত রোডে সে নিজের মনেই হাঁটাচলা করছিল। যখনই গাড়িটি হাতির সামনে এসে পড়ে হাতিটি তখনই গাড়ির উপর চেপে বসতে যায়।

গাড়ির উপর যেই না রাখতে যাবে হাতিটি, তখনই কোনও রকমে গাড়ি স্টার্ট করে রওনা দিয়ে দেন গাড়ির চালক। বেশ কিছুটা এগিয়ে গিয়ে গিয়ে গাড়ি থামান তিনি। গাড়ি থামানোর পরেই চালক দেখতে পান, হাতির চাপে গাড়ির উপরটা বেঁকে গিয়েছে।

এমনকি গাড়ির পিছনের কাচটিও ভেঙে গিয়েছে। গাড়িতে ঠিক কতজন পর্যটক ছিলেন তা জানা না গেলেও ওই গাড়ির মধ্যে থাকা এক পর্যটক ফাসাকর্ন নিলতারাচ হাতির এই চেপে বসার একটি ছবি শেয়ার করেছেন। তিনি গাড়িটিরও ছবি শেয়ার করেছেন।

স্থানীয় সূত্র জানা গেছে, এই ঘটনাটির পরে পার্কের কর্মকর্তারা পর্যটকদের কিছু বিশেষ পরামর্শ দেন। এমন পরিস্থিতির মুখে পড়লে পর্যটক হিসেবে তাদের কী করা উচিত সেই নিয়ে আলোচনা করেন তারা।গাড়ির উপর বসছে হাতি

সংবাদ অনুসারে, জঙ্গলের বুকে আপনি সাফারি করছেন এবং সেই সময় যদি আপনার সামনে কোনও হাতি চলেও আসে তাহলে গাড়ির বাইরে থেকে ছবি তুলবেন না। নিরাপদে থাকার জন্য গাড়ির ভিতরেই বসে থাকুন।

এ জাতীয় আরো সংবাদ