1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

সব ধরনের গুজবের জন্য বিএনপিকে দায়ী করলেন কাদের

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৪২২ বার

দেশের সব ধরনের গুজব সৃষ্টির জন্য বিএনপিকে দায়ী করলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেইসঙ্গে চলমান পরিবহন ধর্মঘটের পিছনেও বিএনপির হাত রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

বুধবার সকালে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র টেমস নদীর ওপারে বসে করা হচ্ছে। হাওয়া ভবনের যুবরাজ লাটাই ঘোরায়, আমরা জানি ষড়যন্ত্র কোথা থেকে আসে।তারা এক একটা ইস্যু খুঁজে বেড়ায়।

কাদের বলেন, পেঁয়াজের কৃত্রিম সংকট বানিয়ে দাম বাড়ানো হয়েছে। এর পেছনে রয়েছে বিএনপি। এরপর ফেসবুকের মাধ্যমে লবণের সংকট বানানো হলো। অথচ মানুষের চাহিদার চেয়ে দ্বিগুন লবণ সরকারের মজুদেই রয়েছে। একটা ভূয়া সংকট বানানো হলো। বিএনপিই হচ্ছে একটা ভূয়া দল। এটা এখন গুজব পার্টি হয়ে গেছে।পেঁয়াজের পর লবণ, এরপর চালের বাজারেও গুজবের মাধ্যমে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করে যাচ্ছে। সর্বশেষ পরিবহন শ্রমিকদেরও উস্কানি দেওয়া হচ্ছে। এখানেও যদি কোনো সংকট সৃষ্টি করা যায় সেই চেষ্টা করে যাচ্ছে বিএনপি।

এসময় আন্দোলনের নামে সাধারণ মানুষকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

এদিকে পাঁচ বছর পর অনুষ্ঠিত হয়েছে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে সকাল থেকে নেতাকর্মীরা জড়ো হন স্থানীয় শহীদ ভুলু স্টেডিয়ামে। এসময় নতুন কমিটি জেলা আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে বলে আশা প্রকাশ করেন নেতারা।

সম্মেলনে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন এএইচএম খায়রুল আনম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে একরামুল করিম চৌধুরী।

এ জাতীয় আরো সংবাদ