1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

উর্বশীর পোশাক নিয়ে আপত্তিকর কথা তাপসী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ৫৫৫ বার

অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে বর্তমানে বলিউড সিনেমাতেই তাকে বেশি দেখা যাচ্ছে।

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ টক শোতে হাজির হয়েছিলেন তাপসী। এই সময় তাকে প্রশ্ন করা হয়— বলিউডে কোন অভিনেত্রীর স্টাইলিশ প্রয়োজন বলে তিনি মনে করেন।

তাপসী বলেন, উর্বশী রাউটেলা। আমার মতে, তার শারীরিক গড়ন খুবই চমৎকার। আরো ভালো পোশাকে তাকে দেখতে পেলে খুশি হতাম। শুধু শরীর দেখা যায় এমন পোশাক নয়।

এখানেই শেষ নয়, মা-বাবার খ্যাতির জোরেই বলিউড সিনেমায় সুযোগ পেয়েছেন, এমন অভিনয়শিল্পীর নাম জানতে চাইলে অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের নাম বলেন তিনি। তার বক্তব্যের ব্যাখ্যা দিয়ে এই অভিনেত্রী বলেন, আমার মনে হয় না প্রথম সিনেমার চরম ব্যর্থতার পর কেউ দ্বিতীয় সিনেমা পেত। আমি তার অবস্থানে থাকলে দ্বিতীয় সিনেমা পেতাম না।

২০১৬ সালে ওম প্রকাশ মেহরার মির্জিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন হর্ষবর্ধন কাপুর। বক্স অফিসে ফ্লপ হয় এই সিনেমা। এরপর ভবেশ জোশি সিনেমায় অভিনয় করেন অনিল পুত্র। এটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে অলিম্পিকে স্বর্ণজয়ী ভারতীয় শ্যুটার অভিনব বিন্দ্রার বায়োপিকের শুটিং করছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ