1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম:
প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ মালখানগরে নৌকার মাঝি হওয়ার লক্ষে মাঠে রয়েছেন দুইজন!

নকল পোস্টারে শাকিব খানের চমক!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৫ বার

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য চরিত্রেই তিনি হাজির হয়েছেন। কখনো ধনীর দুলাল, কখনো খেটে খাওয়া মেহনতি যুবক, কখনো বখাটে মাস্তান কখনো বা শান্ত-নম্র প্রেমিক। সব চরিত্রেই নিজেকে নতুন করে হাজির করেছেন তিনি।

সেই ধারাবাহিকতায় আরও একটি নতুন চরিত্র তিনি উপহার দিতে যাচ্ছেন দর্শকদের। গুণি নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে অভিনয় করছেন শাকিব। চলছে এর শুটিং। এখানে লড়াকু ও প্রতিশোধপরায়ণ এক যুবক হিসেবে দেখা যাবে এই নায়ককে।

এরইমধ্যে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। যেখানে দেখা গেছে মাথা ভর্তি চুল, মুখে ঘন দাড়ি, শরীরে রক্ত মাখা, গায়ে ময়লা শার্ট, তার উপর জ্যাকেট ও মাফলার, ডান কাঁধের উপর কয়লা কাটার বিশাল কুড়াল নিয়ে রাগী দৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান।

হিংস্র লুকের শাকিবের এই পোস্টার নিয়ে বেশ মেতেছেন নায়কের ভক্তরা। তবে ছবিটি নকল বলে অভিযোগও উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বৃহস্পতিবার সকালে শাকিব খানের অফিসিয়াল পেজ থেকে পোস্টারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত করা হয়েছে। তারপর থেকেই মিশ্র প্রতিক্রিয়ার মুখে পড়েছে এই পোস্টার। একদিকে চলছে শাকিবের নতুন লুকের প্রশংসা। অন্যদিকে আবারও নকল লুক ও স্টাইলে দেশীয় নায়ককে দেখে ক্ষেপেছেন ঢাকাই সিনেমার দর্শক। তারা দাবি করছেন, দক্ষিণ ভারতের সুপারহিট চলচ্চিত্র ‘কেজিএফ’-এর স্টাইল ও লুক নকল করে শাকিবের চরিত্রটি তৈরি করা হয়েছে। অন্তত পোস্টার সেই কথাই বলে।

তবে পোস্টার নকল মানতে নারাজ ছবিটির পরিচালক কাজী হায়াত। তিনি বলেন, ‘বীর সম্পূর্ণ মৌলিক গল্পের সিনেমা। এটি দেশপ্রেমের গল্প। এক যুবক কীভাবে নোংরা রাজনীতির শিকার হয় তাই এখানে তুলে ধরা হয়েছে। এর সাথে দেশি-বিদেশি কোনও গল্পের মিল নেই। মান্নাকে নিয়ে আমি যেমন গণমানুষের জন্য ছবি করতাম ওই টাইপের ছবি হবে এটা।’

এ ছবিটির মধ্য দিয়ে দীর্ঘ অসুস্থতা কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াত। ইতোমধ্যে ১৬ দিনের মত শুটিং হয়েছে ছবিটির। আরও কমপক্ষে ১৫ দিন শুটিং হবে।

এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এখানে শাকিব খানের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীকে।

এ জাতীয় আরো সংবাদ