1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

হোয়াটস অন অ্যাওয়ার্ড ২০২০

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৪০১ বার

তরুণ প্রজন্মের মেধাবী শিল্পী ও কলাকৌশলীদের স্বীকৃতি প্রদান ও নতুন বছর উদযাপন উপলক্ষে হোয়াটস অন বাৎসরিক অ্যাওয়ার্ড পার্টির নানা আয়োজন ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠান উপলক্ষে হোয়াটস অন গাইড এর ব্যাবস্হাপনা পরিচালক স্যাম আলিমলন্ডন হতে এবং পরিচালক সেটসুআদাচি জাপান হতে ইতোমধ্যে বাংলাদেশে পৌঁছেছে। অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশের নাম করা অভিনেত্রী শম্পা রেজা। এছাড়াও অংশগ্রহন করবে শিল্পী সামিনা চৌধুরী, জেফার, বাংলাফাইভ ব্যান্ডসহ আরো অনেকে। বেষ্টআইকন, বেস্টব্যান্ড, বেস্টসিঙ্গার, বেস্টরাইসিংস্টার, ভিডিও প্রোডিউসার, রাইটারএয়ারলাইনস, অ্যাডএজেন্সি, বিউটিস্যালুন, ফ্যাশনহাউস, হোটেল, রেস্টুরেন্ট, ট্রাভেল এজেন্সিসহ ১৫টি ক্যাটাগরীতে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। অ্যাওয়ার্ড পার্টির অনুষ্ঠান কমিটির সহযোগী পার্টনারসহ যারা উক্ত অনুষ্ঠানটি সফল করার জন্য কাজ করে যাচ্ছেন তাদেরকে ধন্যবাদ ও সকলের অংশগ্রহণ কামনা করেছেন হোয়াটসঅনের ব্যাবস্হাপনা পরিচালক স্যামআলিম।

ব্যাবস্হাপনা পরিচালক স্যামআলিম বলেছেন, “হোয়াটসঅন হচ্ছে তরুণ ও মেধাবী শিল্পীদের জন্য একটি অনবদ্য প্লাটফর্ম। আন্তর্জাতিক প্রচারণার মাধ্যমে বিশ্বব্যাপী তরুণদের মেধা ও মননশীলতাকে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য।”

পরিচালক সেটসুআদাচি বলেন, আমরা শিল্পী ও বিভিন্ন সংস্কৃতির মানুষদেরমধ্যে সহযোগীতামূলক সম্পর্ক গড়েতোলার চেস্টা করে থাকি।

 

এ জাতীয় আরো সংবাদ