1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

পহেলা বৈশাখে মুক্তি পাবে শাকিব-বুবলীর সিনেমা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৫৭৪ বার

ঢালিউডে গেল কয়েক বছর ধরে উৎসব মানেই শাকিব খানের সিনেমা। সে বৈশাখ হোক কিংবা ঈদ-পূজা। মন্দার এই সিনেমা বাজারে তিনিই পারেন কিছুটা হলেও দর্শক টানকে। তাই প্রযোজকরা তাকে ঘিরেই পরিকল্পনা করেন বড় দিবসগুলোতে।

সিনেমা খরার এই সময়ে চলতি বছরে এরইমধ্যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে শাকিবের। গেল ভালোবাসা দিবসে মুক্তি পায় শাকিব খান অভিনীত সিনেমা ‘বীর’। মার্চের শুরুতেও ছবিটি বেশ কিছু হলে চলছিল। এর মাঝেই বহু নাটকীয়তার পর ৬ মার্চ মুক্তি পায় এই নায়কের আরেক ছবি ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিটি মাস জুরেই দেশের বিভিন্ন হলে প্রদর্শিত হবে ধারণা করা হচ্ছে।

এবার শোনা যাচ্ছে আসছে পহেলা বৈশাখেও মুক্তি পাবে শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ নামের সিনেমা। এটি ‘একটু প্রেম দরকার’ নামে নির্মাণ করা হয়। এরপর নাম পরিবর্তন করা হয়েছে। শাহীন সুমন পরিচালিত ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী ও নবাগত মৃদুলা।

জানা গেছে ছবিটির শুটিং, ডাবিং এবং এডিটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। গত ৫ মার্চ ছবিটি সেন্সরেও জমা দেয়ার হয়েছে। চলতি সপ্তাহেই ছবিটি সেন্সরে প্রদর্শিত হবে। ছাড়পত্র পেলেই নববর্ষ উপলক্ষে মুক্তি পাবে ‘বিদ্রোহী’।

এ বিষয়ে শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান বলেন, ‘পরিকল্পনা আছে। তবে চূড়ান্ত নয়। ‘শাহেনশাহ’ মুক্তি পেল মাত্র। আপাতত এই ছবিটি নিয়েই সব চিন্তা। ‘বিদ্রোহী’ নিয়ে আগামী ১৭ মার্চ সংবাদ সম্মেলন করা হবে। সেখানে জানাবো ছবিটি কবে মুক্তি পাবে।’

‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব-বুবলী ও মুদুলা ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।

এ জাতীয় আরো সংবাদ