1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

টি সিরিজের জন্য নির্মাণ করলেন বাংলাদেশি নির্মাতা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ৫৬২ বার

মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় শিল্পীদের গান প্রকাশিত হয়।

এবার প্রথমবারের মত বলিউডের এই শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করলেন বাংলাদেশি নির্মাতা শাহরিয়ার পলক। এই প্রতিষ্ঠানের হয়ে তিনি সম্প্রতি নির্মাণ করলে নতুন একটি মিউজিক ভিডিও।

গানের শিরোনাম ‘পেয়ার হো গায়া’। লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিন রাজা নিজেই। ভিডিওতে শিল্পীর সঙ্গে মডেল হয়েছেন লিয়ানা।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন, ‘এটা সত্যি আমার জন্য একটা বিরাট পাওয়া, এমন একটা শীর্ষস্হানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করা। মুম্বাই বলি বা বলিউড বলি সেখানে অনেকের সাথেই আমার বেশ ভালো সম্পর্ক। সেই সুবাদেই এই কাজটি পাওয়া।’

গান ভিডিওটি ১২ মার্চ সন্ধ্যায় টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ