1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

টি সিরিজের জন্য নির্মাণ করলেন বাংলাদেশি নির্মাতা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ৪৬৫ বার

মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় শিল্পীদের গান প্রকাশিত হয়।

এবার প্রথমবারের মত বলিউডের এই শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করলেন বাংলাদেশি নির্মাতা শাহরিয়ার পলক। এই প্রতিষ্ঠানের হয়ে তিনি সম্প্রতি নির্মাণ করলে নতুন একটি মিউজিক ভিডিও।

গানের শিরোনাম ‘পেয়ার হো গায়া’। লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিন রাজা নিজেই। ভিডিওতে শিল্পীর সঙ্গে মডেল হয়েছেন লিয়ানা।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন, ‘এটা সত্যি আমার জন্য একটা বিরাট পাওয়া, এমন একটা শীর্ষস্হানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করা। মুম্বাই বলি বা বলিউড বলি সেখানে অনেকের সাথেই আমার বেশ ভালো সম্পর্ক। সেই সুবাদেই এই কাজটি পাওয়া।’

গান ভিডিওটি ১২ মার্চ সন্ধ্যায় টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ