1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

বলিউড অভিনেতা ইরফান খান আর নেই

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৫৬০ বার

চলে গেলেন বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খান। আজ বুধবার সকালে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। ইরফান খান ক্যানসারে ভুগছিলেন।

মঙ্গলবার অবস্থার অবনতি হলে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এদিনই অভিনেতা ইরফানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। যদিও সেই সময় তার মুখপাত্র জানান, ইরফান খানকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে, কিন্তু তিনি বেঁচেই আছেন। এই খবর শুনে কিছুক্ষণের জন্য হলেও আশ্বস্ত হয়েছিলেন ইরফান ভক্তরা। তবে শেষ রক্ষা হলো না।

মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন এই অভিনেতা।

২০১৮ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ‘পিকু’ ছবির অন্যতম এই অভিনেতার। এরপর এক বছর লন্ডনে চিকিৎসা করেছিলেন। কয়েক মাস আগে মুম্বাই ফিরে আসেন তিনি। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের আংরেজি মিডিয়াম। তখনও অসুস্থ ছিলেন বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েকদিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন।

প্রিয় বন্ধুর অকাল প্রয়াণে শোকাহত পিকু ছবির পরিচালক সুজিত সরকার। সকালে ইরফানের মৃত্যুর খবরে তিনি একটি টুইট করেন।

এদিকে, মাত্র চার দিন আগে ইরফান খানের মা জয়পুরে মারা যান। লকডাউনের কারণে শেষবারের মতো মাকে দেখতে যেতে পারেননি তিনি। তবে বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, অসুস্থতার জন্যই মাকে দেখতে যেতে পারেননি এই অভিনেতা।

এ জাতীয় আরো সংবাদ