1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

বরুণের বিয়ের ছবি ভাইরাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫০৯ বার

ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের দীর্ঘ ২০ বছরের বন্ধুত্ব। এক সময় সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমের সম্পর্কে। গত ১৪ বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। অবশেষে রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন তারা।

এদিন দুপুর থেকেই বরুণ ভক্তরা তার বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। দীর্ঘ অপেক্ষার পর রাত ১১টার দিকে বরুণ নিজেই তার ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন—‘আজীবন ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’ যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। মজার বিষয় হলো, রোববার সকাল থেকে টুইটার ট্রেন্ডিংয়ের তালিকার তিনে ছিল বরুণ নাতাশার বিয়ে।

হিন্দু রীতিতে অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। করোনা মহমারির কারণে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট দেখানোর পরই ভেন্যুতে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। এছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের বিয়ে নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত ছিলেন বাবা ডেভিড ধাওয়ান। বিয়েতে আগত অতিথিদের দেখাশোনা করেছেন বরুণের বড় ভাই রোহিত ধাওয়ান।

নিমন্ত্রিত এক অতিথি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘বরুণ সবসময়ই ছোটখাটো বিষয়ে খুব উচ্ছ্বসিত হন। আজ তাকে দেখে মনে হয়েছে তিনি লটারি পেয়েছেন। আমি আগে কখনোই বরুণকে এত খুশি দেখিনি। তিনি সব জায়গায় এমনভাবে ছুটাছুটি করছেন, দেখে মনে হচ্ছে তিনি নিজে বিয়ে করছেন না, তার ভাইয়ের বিয়ে হচ্ছে।’

একই স্কুলে লেখাপড়া করেছেন বরুণ-নাতাশা। পরবর্তী সময়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা প্রেমের সম্পর্ক গড়ায়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ককে চূড়ান্ত পরিণতি দিলেন এই জুটি।

এ জাতীয় আরো সংবাদ