1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

বরুণের বিয়ের ছবি ভাইরাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৬৫ বার

ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের দীর্ঘ ২০ বছরের বন্ধুত্ব। এক সময় সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমের সম্পর্কে। গত ১৪ বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। অবশেষে রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন তারা।

এদিন দুপুর থেকেই বরুণ ভক্তরা তার বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। দীর্ঘ অপেক্ষার পর রাত ১১টার দিকে বরুণ নিজেই তার ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন—‘আজীবন ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’ যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। মজার বিষয় হলো, রোববার সকাল থেকে টুইটার ট্রেন্ডিংয়ের তালিকার তিনে ছিল বরুণ নাতাশার বিয়ে।

হিন্দু রীতিতে অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। করোনা মহমারির কারণে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট দেখানোর পরই ভেন্যুতে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। এছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের বিয়ে নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত ছিলেন বাবা ডেভিড ধাওয়ান। বিয়েতে আগত অতিথিদের দেখাশোনা করেছেন বরুণের বড় ভাই রোহিত ধাওয়ান।

নিমন্ত্রিত এক অতিথি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘বরুণ সবসময়ই ছোটখাটো বিষয়ে খুব উচ্ছ্বসিত হন। আজ তাকে দেখে মনে হয়েছে তিনি লটারি পেয়েছেন। আমি আগে কখনোই বরুণকে এত খুশি দেখিনি। তিনি সব জায়গায় এমনভাবে ছুটাছুটি করছেন, দেখে মনে হচ্ছে তিনি নিজে বিয়ে করছেন না, তার ভাইয়ের বিয়ে হচ্ছে।’

একই স্কুলে লেখাপড়া করেছেন বরুণ-নাতাশা। পরবর্তী সময়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা প্রেমের সম্পর্ক গড়ায়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ককে চূড়ান্ত পরিণতি দিলেন এই জুটি।

এ জাতীয় আরো সংবাদ