1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ চলছে শ্রীলংকায়

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৫৪৭ বার

দক্ষিণ এশিয়ার দেশ শ্রীলংকায় প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ শনিবার সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।

মোট ২২টি নির্বাচনী জেলার ১২৮৪৫টি বুথে কঠোর নিরাপত্তার মধ্যে ভোটাধিকার প্রয়োগ করছেন শ্রীলংকার নাগরিকরা।

এবারের নির্বাচনে ভোটার সংখ্যা আনুমানিক ১ কোটি ৬০ লাখ। নির্বাচনে মোট প্রার্থী ৩৫ জন। খবর আলজাজিরার।

এ নির্বাচনে কঠোর প্রতিদ্বন্দ্বিতা হতে পারে ইউনাইটেড ন্যাশনাল ফ্রন্টের (ইউএনএফ) প্রার্থী সাজিথ প্রেমাদাসা ও সাবেক প্রতিরক্ষা সচিব গোটাবায়া রাজপাকসের মধ্যে।

বুধবার দেশটির এ অষ্টম প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা শেষ হয়েছে। এদিন সন্ধ্যায় হোমাগামা শহরে চূড়ান্ত র্যালি করেছেন রাজাপাকসে।

অন্যদিকে রাজধানী কলম্বোতে শেষ র‌্যালি করেন প্রেমাদাসা। দেশটিতে এটাই প্রথম নির্বাচন যেখানে কোনো ক্ষমতাসীন প্রেসিডেন্ট বা প্রধানমন্ত্রী প্রার্থী হননি।

কিন্তু তাদের মধ্যে দু’জন- মিলরয় ফার্নান্দো এবং ড. আইএম ইলিয়াস প্রকাশ্যে সমর্থন দিয়েছেন প্রেমাদাসাকে। তাকে ভোট দেয়ার জন্য এ দুই প্রার্থী সমর্থকদের প্রতি প্রকাশ্যে আহ্বান জানিয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ