1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

মার্চেই বাংলাদেশে আসছেন মোদি: পররাষ্ট্রমন্ত্রী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭৯ বার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী মাসে বাংলাদেশ সফর করবেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর এক হোটেলে দুই দিনব্যাপী ‘ওআইসি রিফর্ম’ শীর্ষক অনুষ্ঠানের উদ্বোধনী অধিবেশনে অংশগ্রহণ শেষে তিনি সাংবাদিকদের বলেন, মোদির সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একটি দ্বিপক্ষীয় বৈঠক হবে এবং এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে।

ভারতের প্রধানমন্ত্রীর সফরের আগে মার্চের প্রথম সপ্তাহে দেশটির পররাষ্ট্র সচিব হর্ষবর্ধণ শ্রিংলা বাংলাদেশে আসবেন উল্লেখ করে ড. মোমেন জানান, তারা শিগগিরই মোদির সফরের সঠিক তারিখ চূড়ান্ত করে ফেলবেন।

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশটির একজন মন্ত্রীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল শিগগির বাংলাদেশ সফর করবে। এ সময় হয়তো শ্রমবাজারের জন্য সুখবর আসতে পারে।

তিনি বলেন, এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ভালো বলতে পারবে।

এ জাতীয় আরো সংবাদ