1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

মাস্ক নেই, বিমান থেকে নামিয়ে দেয়া হলো মার্কিন নারীকে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৪২ বার
Children look at their school ground as they wait for class on the first day of school reopening on December 7, 2020 in the Brooklyn borough of New York City. - The novel coronavirus has killed at least 1,535,987 people since the outbreak emerged in China last December, according to a tally from official sources compiled by AFP at 1100 GMT on Monday. The US is the worst-affected country with 282,324 deaths. (Photo by Angela Weiss / AFP)

মুখে মাস্ক না পরায় বিমানের ফ্লাইট থেকে নামিয়ে দেয়া হয়েছে এক মার্কিন নারীকে। যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের সিনসিনাটি শহর থেকে ফ্লোরিডার টাম্পার উদ্দেশে উড্ডয়নের অপেক্ষায় ছিল কলোরাডোভিত্তিক ফ্রন্টিয়ার এয়ারলাইনসের ওই ফ্লাইট। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নিউইয়র্ক পোস্ট সোমবার এক প্রতিবেদনে জানায়, ভাইরাল হওয়া ঘটনাটি ৩ ডিসেম্বরের। উড্ডয়নের আগে ফ্লাইট স্টাফরা দেখতে পান এক নারী যাত্রীর মুখে মাস্ক নেই। তাকে মাস্ক পরতে বলা হলে তিনি অস্বীকৃতি জানান। এর পরই তাকে ফ্লাইট থেকে নামিয়ে দেয়া হয়।

ভিডিওতে দেখা যায় ফ্লাইট এটেনডেন্স এসে ওই যাত্রীকে বলছেন, ‘ম্যাম, ফ্লাইটের পুরো সময়টাতে আপনাকে মাস্ক পরতে হবে। আর আপনি যদি তা না করেন তবে আপনাকে ফ্লাইট থেকে সরিয়ে দেওয়া হবে।’

এর পরও মাস্ক না পরায় এয়ারলাইনসের এক নিরাপত্তাকর্মী এসে তাঁকে নামিয়ে দেন। এ সময় অন্য যাত্রীরা হাততালি দেন এবং উল্লাস প্রকাশ করেন।

এক বিবৃতিতে ফ্রন্টিয়ারের এক মুখপাত্র জানান, তাদের ফ্লাইটে ভ্রমণের জন্য যাত্রীদের মুখে মাস্ক থাকা শর্ত। রিজার্ভেশন এবং চেক-ইনের সময় বিষয়টি যাত্রীদের ভালোভাবে ব্যাখ্যা করা হয়।

এ জাতীয় আরো সংবাদ