1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

সিরাজদিখানে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৬৬ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, রশুনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসাইন ও রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ পাইলট, ব্যবসায়ী মামুন চোকদারের আয়োজনে আজ রবিবার উপজেলা মোড় সংলগ্ন চোকদার ট্রেডার্সের একটি দোকানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ বাবুল।

এছাড়া অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজদিখান  উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর, আহবায়ক সদস্য জাহিদ শিকদার, আরিফ রশিদ, সম্রাট খান, আরাফাত, আসলাম মৃধা, ইঞ্জিনিয়ার বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি কামাল হোসেন লাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈকত মাহমুদ, মধ্যপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন, ইছাপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সুখন চৌধুরী, রাজানগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, আবু সায়েম, ছাত্রলীগ নেতা রিমন প্রমূখ।

এছাড়া উপজেলার ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। ইফতারের পূর্ব মুহূর্তে সমগ্র মুসলিম উম্মাহর মুক্তি, শান্তি ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ জাতীয় আরো সংবাদ