1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

সিরাজদিখান প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৯৮ বার

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিরাজদিখান প্রেসক্লাবের আয়োজনে আজ সোমবার সিরাজদিখান প্রেসক্লাবের নিজস্ব কার্যািলয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম তানভীর, উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মইনুল হাসান নাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবু সাঈদ, কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মিন্টু, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুমন মিয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন, সাবেক সভাপতি প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি কামাল হোসেন লাল সহ সিরাজদিখান প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। ইফতারের পূর্ব মহুর্তে সমগ্র মুসলিম উম্মাহর মঙ্গল ও মুক্তি কামণায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

 

এ জাতীয় আরো সংবাদ