1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১১৮ বার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জের সিরাজদিখানের নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বাধন করেছেন। আজ রবিবার বেলা ১১ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন ও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রধান দপ্তরের মাধ্যমে উদ্বোধন করেন।

এ সময় পুনঃনির্মিত ও নবনির্মিত সারা দেশের ৪০ টি স্টেশন উদ্বোধন করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারি পরিচালক মো. মোস্তফা মহসিন জানান, জেলা সদর স্টেশনে পুনরায় নির্মিত ভবন ও সিরাজদিখান উপজেলায় নবনিমিত স্টেশন উদ্বোধন করা হয়। সিরাজদিখান উপজেলার স্টেশন আজ থেকে চালু হলেও রেভিনিউ না হওয়ায় প্রয়োজনিয় গাড়ি ও লোকবল দেওয়া হয় নাই। তবে স্টেশনে আপাততঃ তিনজন লোক দেওয়া হয়েছে। কোন ঘটনা ঘটলে তাদের সহযোগিতায় পাশের স্টেশন থেকে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। আগামী দুই সপ্তাহের মধ্যে সব কিছু ঠিক হয়ে যাবে বলে তিনি জানান।

উল্লেখ্য, সিরাজদিখান উপজেলার রশুনিয়া এলাকায় ৪ কোটি ২২ লাখ ৭৬ হাজার টাকা ব্যায়ে এ স্টেশনটির নিমার্ণ কাজ গত দুই মাস আগে শেষ হয়েছে।

 

এ জাতীয় আরো সংবাদ