1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৩ বার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জের সিরাজদিখানের নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বাধন করেছেন। আজ রবিবার বেলা ১১ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন ও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রধান দপ্তরের মাধ্যমে উদ্বোধন করেন।

এ সময় পুনঃনির্মিত ও নবনির্মিত সারা দেশের ৪০ টি স্টেশন উদ্বোধন করা হয়েছে। মুন্সীগঞ্জ জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারি পরিচালক মো. মোস্তফা মহসিন জানান, জেলা সদর স্টেশনে পুনরায় নির্মিত ভবন ও সিরাজদিখান উপজেলায় নবনিমিত স্টেশন উদ্বোধন করা হয়। সিরাজদিখান উপজেলার স্টেশন আজ থেকে চালু হলেও রেভিনিউ না হওয়ায় প্রয়োজনিয় গাড়ি ও লোকবল দেওয়া হয় নাই। তবে স্টেশনে আপাততঃ তিনজন লোক দেওয়া হয়েছে। কোন ঘটনা ঘটলে তাদের সহযোগিতায় পাশের স্টেশন থেকে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। আগামী দুই সপ্তাহের মধ্যে সব কিছু ঠিক হয়ে যাবে বলে তিনি জানান।

উল্লেখ্য, সিরাজদিখান উপজেলার রশুনিয়া এলাকায় ৪ কোটি ২২ লাখ ৭৬ হাজার টাকা ব্যায়ে এ স্টেশনটির নিমার্ণ কাজ গত দুই মাস আগে শেষ হয়েছে।

 

এ জাতীয় আরো সংবাদ