1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

সিরাজদিখানে মাদক সেবন করে ইভটিজিংয়ের অপরাধে দুই কিশোরের অর্থদন্ড! 

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ১০৭ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদক সেবন করে ইভটিজিংয়ের অপরাধের দায়ে মুন্না হাওলাদার ও মোঃ আলামিন দেওয়ান নামে দুই কিশোর ইভটিজারের কাছ থেকে ৪ হাজার করে ৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। অর্থদন্ডে দন্ডিত মুন্না হাওলাদার মধ্যম ইছাপুরা গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে এবং মোঃ আলামিন দেওয়ান মধ্যম শিয়ালদী গ্রামের মৃত চুন্নু দেওয়ানের ছেলে।

গতকাল বুধবার উপজেলার ইছাপুরা এলাকায় রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত অভিযান পরিচালনা করে দন্ড বিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় ওই দুই কিশোরের প্রত্যেকের কাছ থেকে ৪ হাজার টাকা করে সর্বমোট ৮ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেজ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার। এসময় ওই দুই কিশোরের সহায়তায় মাদক (গাজা) বিক্রির দোকান তথা একটি গ্যারেজ (যেখানে মাদক সেবীরা মাদক গ্রহণ করে) সে গ্যারেজটি সিলগালা করে মধ্যপাড়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর জিম্মায় তাদের তুলে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসনিম আক্তার।

নির্বাহী ম্যাজিষ্ট্রেজ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার জানান, গাজা খেয়ে ইভটিজিং করার দায়ে দুই কিশোরকে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে যেখানে মাদক সেবীরা মাদক গ্রহণ করে সেই গ্যারেজটি সিলগালা করে ইউপি চেয়ারম্যানে জিম্মায় তাদের তুলে দেওয়া হয়।

এ জাতীয় আরো সংবাদ